ঝিনাইদহের কালীগঞ্জে ছাগল বিক্রির টাকা নিয়ে কৃষককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

মোঃ শহিদুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামে ছাগল বিক্রির ৩’শ টাকার জন্য আমিরুল ইসলাম (৪০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম দৌলতপুর গ্রামের জবেদ বিশ্বাসের ছেলে।

গ্রামবাসী জানায়, দৌলতপুর গ্রামের ছামছুল মন্ডলের ছেলে শাহিন হোসেন আমিরুলের দুলাভাইয়ের নিকট একটি ছাগল বিক্রি করে। বেশ কিছুদিন পরে ওই ছাগলের টাকা আরও ৩’শ পাবে বলে দাবি করে শাহিন। এ টাকা দিতে অস্বীকৃতি জানালে এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। পরবর্তীতে তা থেমেও যায়। এরপর শুক্রবার সন্ধ্যার পর আমিরুল
ইসলাম যখন গ্রামের মধ্যদিয়ে হেটে বাড়ি ফিরছিলেন। রাস্তায় আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী শাহিন ধারালো গাছি দা দিয়ে আমিরুলকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আমিরুল মারা যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ আহসান হাবিব জানান, মাথা, বুক ও পিঠে প্রায় ৭/৮ টি কুপিয়ে জখম করার চিহ্ন ছিল। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনার পর সে মারা যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান মিয়া জানান, ছাগল বিক্রির টাকা নিয়ে গ্রামে কয়েকদিন ঝামেলা হচ্ছিল। গতকাল বৃহস্পতিবার ছাগল বিক্রির ৩ হাজার টাকা পরিশোধও করা হয়। ৩’শ টাকা বাকি ছিল। এই টাকার জন্য শাহিন নামের এক যুবক আমিরুলকে কুপিয়ে হত্যা করেছে। শাহিনকে গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে।




error: Content is protected !!