ঝিনাইদহের হলিধানীতে সেচ্ছাসেবী সংগঠনের মহতি উদ্যোগ

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

মোঃ শহিদুল ইসলাম,ঝিনাইদহ জেলা প্রতিনিধি;

ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী এলাকায় ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজের সামনে রাস্তার উপর গতিরোধক এ কোনো চিহ্ন বা নিশানা না থাকার কারণে যানবাহন চালকদের দৃষ্টি এড়িয়ে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটেছে। মাঝে ম‌ধ্যে অনেকের অঙ্গহানি সহ ঝড়ে যাচ্ছে তাজা প্রান।কলেজের সামনে একই স্থানে উচু দুটি গতিরোধক স্থাপন,কর্তৃপক্ষের এমন খামখেয়ালি পনার বলি হচ্ছে সাধারন মানুষ।
গত শুক্রবার সকালে এক দুর্ঘটনায় আলমসাধু
চালক নিহত হয়।

একের পর এক দূর্ঘটনা রোধে হলিধানীর সেচ্ছাসেবী সংগঠন, আসা মানব কল্যান সংঘ, হলিধানী স্বপ্ন পূরণ ব্লাড ডোনার ক্লাব ও বিপ্লবী বাঘা যতীন থিয়েটারের সেচ্ছাসেবীদের নিজ অর্থায়নে গতিরোধকের উপর রং ও পাশে লাল পতাকার নিশ‌ানা দেওয়া হ‌য়ে‌ছে।

আশা মানব কল্যান সংঘ এর সভাপতি হান্নান শেখ বলেন,একই স্থানে দুটি গতিরোধক বসানো হয়েছে,কিন্তূ এতে রং নিশানা নেই। যার কারনে বার বার দুর্ঘটনা ঘটছে।তাই দূর্ঘটনা এড়াতে গতিরোধকের উপর রং করছি। তবে বড় ধরনের দূর্ঘটনা এড়াতে এই গতিরোধক অপশারন করা দরকার বলে তিনি জানান।

এ ব্যাপারে হলিধানী কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক, আকরাম হোসেন এলাকাবাসীর পক্ষে বলেন, কলেজের সামনে দুর্ঘটনা এড়াতে এই গতিরোধক অপশারন না করলে মৃত্যুর মিছিলে আরোও অনেকে যোগ হবে।




error: Content is protected !!