তাড়াইলে ইয়াবা গাঁজাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

তানিম বিল্লাহ,তাড়াইল(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে উদীয়মান মাদক ব্যবাসায়ী সাইফুলকে (৩০) ১শ’ পিছ ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ১ হাজার টাকাসহ তাড়াইল থানা পুলিশ গ্রেফতার করেছে।
জানা যায়, গ্রেফতারকৃত ইয়াবা ব্যাবসায়ী হল, উপজেলার রাউতি ইউনিয়নের সুরঙ্গল গ্রামের নুরুল ইসলামের ছেলে সাইফুল (৩০)। ১ জুলাই বুধবার ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাড়াইল থানায় মামলা দায়ের করে তাকে কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে। মামলা নং ১।
আরো জানা যায়, উপজেলার রাউতি ইউনিয়নের সুুরঙ্গল গ্রামের তার নিজ বাড়ি থেকে ৩০ জুন মঙ্গলবার রাত ৮ টায় সাইফুল নামের উদীয়মান মাদক ব্যাবসায়ীকে ১শ’ পিছ হালকা গোলাপী রংয়ের ইয়াবা যার দাম ৪০ হাজার টাকা, ৫০ গ্রাম গাঁজা যার দাম ৫০০ টাকা ও মাদক বিক্রয়ের নগদ ১ হাজার টাকাসহ গ্রেফতার করেছে তাড়াইল থানা পুলিশ।
ইয়াবা ব্যাবসায়ীদের গ্রেফতারের অভিযানের নেতৃত্ব দেন, তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান। সহযোগী ছিলেন,আসাদুজ্জামান ও হুমায়ূন কবিরসহ সঙ্গীয় ফোর্স।
তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী সাইফুলের নামে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ১ জুলাই বুধবার কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।




error: Content is protected !!