দিনাজপুরের ফুলবাড়ীতে ভূমি সেবা সপ্তাহ- ২০২৩ 

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, মে ২৩, ২০২৩
ফুলবাড়ী প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলন সভাকক্ষে স্মাট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয় স্লোগানকে প্রতিপাদ্য করে আজ উপজেলা ভূমি সহকারি ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী আয়োজনে ২২ হতে ২৮ মে, ২০২৩ পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ উদ্ধোধন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো আতাউর রহমান মিলটন, উপজেলার ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, সাব- রেজিস্টার  অফিসার অশোক কুমার রায় , সেটেলমেন্ট অফিসার,  মো. আব্দুল কাফি , কৃষি অফিসার মোছা রুমানা আক্তার, ইউনিয়ন চেয়ারম্যান শাহ  আব্দুল কুদ্দুস , কাজিহাল ইউনিয়ন চেয়ারম্যান মো মানিক রতন, দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান মো সাইফুল ইসলাম, রিপোটাস ইউনিটির সভাপতি মো. হারুন উর রশীদ, ও জয়েন্ট সেক্রেটারি  মুহাম্মদ আজগার আলী, তথ্য প্রচার সম্পাদক মো. মোরসালিন ইসলাম, মো. আশরাফুল ইসলাম, থানা প্রেসক্লাবের সভাপতি মো আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো আল আমিন বিন আমজাদ, আরো অনেকে উপস্তিত ছিলেন।
সহকারি ভূমি অফিসার মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী বলেন, ভূমি বিষয়ে সেবা দেওয়া জন্য আমরা রাত দিন পরিশ্রম করে জাচ্ছি,  আপনারা ভুমি সেবা নিতে এসে কেউ যদি সরকারি ফ্রি থেকে বেশি টাকা চায়, বা হয়রানি করে আপনারা আমার কাছে সরাসরি অভিযোগ করবেন আমরা যতাযত ব্যবস্থা গ্রহন করবো।
সাব- রেজিস্টার অফিসার  বলেন, আমরা  সঠিক ভাবে সেবা দিতে চাই সবাইকে কিছু মহল আমাদেরকে  সঠিক ভাবে কাজ করতে দেয়না, তিনি বলেন  যে কোনো সমস্যা আপনার আমার কাছে সরাসরি অভিযোগ করতে পারেন, সঠিক সেবা সবার কাছে পৌছে দিতে চাই।



error: Content is protected !!