নন্দীগ্রামে ট্রাকে আগুন ও ককটেল বিস্ফোরণ 

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২৩
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রামের ইউসুবপুর এলাকায় সন্ধ্যায় একটি ট্রাকে আগুন ও নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের উত্তর পাশে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে রাত সোয়া ৮টার দিকে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানায়, সন্ধ্যা সোয়া ৭টার দিকে নন্দীগ্রাম থেকে একটি খালি ট্রাক নাটোরের উদ্দেশ্যে যাচ্ছিলো। বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার ইউসুবপুর এলাকায় পৌঁছালে ৬/৭ জন যুবক মোটরসাইকেল থেকে ইট পাটকেল ছুঁড়ে ট্রাকটির গতিরোধ করে আগুন ধরিয়ে দেয়। সেসময় ট্রাকের চালক-হেলপার আগুন নিভানোর চেষ্টা করে। তাৎক্ষণিক সংবাদ পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা সেখানে গিয়ে আগুন নিভাতে সক্ষম হয়। এরপর রাত সোয়া ৮টার দিকে নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের উত্তর পাশে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।
এ বিষয়ে জানতে চাইলে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমগীর হোসেন বলেন, দুর্বৃত্তরা একটি ট্রাকে আগুন দিয়েছিলো। সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে গিয়ে আগুন নিভানো হয়েছে। অপরদিকে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। নাশতার ঘটনায় জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



error: Content is protected !!