নন্দীগ্রামে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান এবং মতবিনিময় সভা 

প্রকাশিত: ২:৩৬ পূর্বাহ্ণ, জুলাই ২, ২০২৩
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৮শে জুন) বিকেলে নন্দীগ্রাম উপজেলার ২নং নন্দীগ্রাম ইউনিয়নের গোছন গ্রামে ডা. চয়েন উদ্দিন স্মৃতি পাঠাগারে মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রদান এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি কমিটির সভাপতি সহকারী অধ্যাপক ইলিয়াস হোসেনের সভাপতিত্বে এবং সদস্য জাকারিয়া লিটনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মনসুর রহমান ও জায়েদা বেগমের মেঝো ছেলে মাগুরা সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. এমএ হাই।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালের ডেন্টাল ইউনিটের  সহযোগী অধ্যাপক ডা. শাইখ আহম্মেদ রিংকু, মাগুরা সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. সূপর্ণা আহম্মেদ, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. জাহান সাদিয়া ইভা ও টিএন্ডটির সাবেক সহকারী পরিচালক মোজাম্মেল হক।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক গোলাম মোস্তফা গামা, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের গ্রন্থাগারিক কামাল পাশা, প্রভাষক আব্দুর রউফ উজ্জল, প্রভাষক ফারুক হোসেন ও গ্রন্থগারিক জিয়াউর রহমান প্রমুখ।
উল্লেখ্য, মনসুর রহমান ও জায়েদা বেগম স্মৃতি শিক্ষাবৃত্তি প্রাপ্ত ৭জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি প্রদান ও ঈদসামগ্রী বিতরণ করা হয়।
মনসুর রহমান ও জায়েদা বেগম দম্পতির কনিষ্টপুত্র ডা. শাইখ আহম্মেদ রিংকু বলেন, বাবা-মায়ের স্মৃতি ধারণ করার লক্ষ্যে আমরা এই শিক্ষাবৃত্তির ধারাবাহিকতা রক্ষা করতে চাই এবং নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন জায়গা থেকে মেধাবী শিক্ষার্থীদের খুঁজে বের করে তাঁদের আলোকিত করতে আমাদের এ প্রয়াস অব্যাহত থাকবে।



error: Content is protected !!