পাবনায় শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি এলাকাবাসীর

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

আলাউদ্দিন হোসেন,পাবনা: পাবনা সদর উপজেলার জাফরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক একেএম আব্দুল্লাহ আল কবীর ওরফে ফরিদের উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তি এবং তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন ঐ এলাকার প্রাথমিক শিক্ষকগণ এবং এলাকাবাসী। রোববার (০৫ জুলাই) পাবনা সদর উপজেলার নলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল কাদের স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি জানানো হয়।
লিখিত বিবৃতিতে আরও জানানো হয়, একেএম আব্দুল্লাহ আল কবীর ওরফে ফরিদ পাবনা সদর উপজেলার নুরপুর এলাকার বাসিন্দা প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মৃত আবুল কালাম আজাদের ছেলে। গত ৩০ জুন’ ২০২০ খ্রি. রাত ০৯টার দিকে বাড়ির পাশে সড়কে পায়চারি করার সময় সহকারি শিক্ষক ফরিদকে হঠাৎ চিহ্নিত সন্ত্রাসীরা এলোপাথারী জখম করে। তার আর্তচিৎকারে এলাকাবাসি ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ সময় ফরিদকে আহত অবস্থায় পাবনা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
মারপিটের ঘটনায় মামলার ০৩ নং আসামী ঐ এলাকার মৃত আব্দুস সোবহানের ছেলে : নসু নিজেকে রক্ষা করতে নিজের মেয়েকে ভিকটিম বানিয়ে কেলেংকারী জড়িয়ে সহকরি শিক্ষক ফরিদের বিরুদ্ধে আপত্তিকর তথ্য দিয়ে মিথ্যা মামলা দায়ের করে। এলাকাবাসী এ মিথ্যা মামলার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মামলা প্রত্যাহারের দাবি জানান। এ বিষয়ে পাবনা জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।




error: Content is protected !!