প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানালেন আবুল কাশেম

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০

সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জের তাহিরপুরে গত ০৬ জুলাই ( যাদুকাটা নদীতে টোল টেক্স আদায়ের নামে চাদাবাজি, চাদাবাজদের গ্রেফারের দাবীতে মানববন্ধন ) এমন শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলার দক্ষিণকূল গ্রামের বাসিন্দা মতুর্জ আলীর ছেলে আবুল কাশেম।

তিনি বক্তব্যে বলেন- সরকারি কোষাধ্যক্ষে ভ্যাটসহ মোট ১৮ (আঠারো লক্ষ) টাকা জমা দিয়ে, তাহিরপুর উপজেলা নিবার্হী কার্যালয় থেকে গত (৩০ এপ্রিল ২০২০) সনের ইংরেজি তারিখে ফাজিলপুর নদীর কাশকালেকশন অনুমোদন পাই। এবং কাশকালেকশন বাস্তবায়নের জন্য (১১/০৫/২০২০) সনের ইংরেজি তারিখে উপজেলা নিবার্হী কাযার্লয় থেকে আমাকে দখল প্রদান করা হয়। এবং চলতি বছরে টোলটেক্সে নির্দিষ্ট না হওয়ায়, ২০১৯ সালের টোলটেক্স অনুযায়ী ২০০ থেকে ৯৫০ আদায় করা হচ্ছে।

তিনি আরো বলেন- একটি কুচক্রিমহল আমাকে দিয়ে তাদের স্বার্থ হাসিল করতে চেয়েছিলো। তাদের স্বার্থ হাসিল না হওয়ায় আমার ও আমার ভাইদের নামে মানববন্ধন করে, সংবাদকর্মীদের কাছে ভুল তত্ত্ব দিয়ে কয়েকটি অনলাইিন পত্রিকার মিথ্যা, বানোয়াট, বিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক সংবাদ প্রকাশ করিয়েছে।একটি স্বার্থন্বেষী কুচক্রিমহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে, আমিসহ আমার ভাইদেরকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমাদের ক্ষতি করার জন্য।

পরবর্তীতে তাদের নামে কোন প্রকার অপপ্রচার করলে আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও জানান তিনি।




error: Content is protected !!