বগুড়া-৪ আসনে জাসদ প্রার্থীর  ভোট বয়কটের ঘোষণা

প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২৩
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-৪ আসনে জাসদ প্রার্থী একেএম রেজাউল করিম তানসেনের ভোট বয়কটের ঘোষণা দিয়েছে জাসদ নেতাকর্মীরা। নন্দীগ্রাম উপজেলা জাসদ সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে উপজেলা জাসদের কর্মী সভায় এ ঘোষণা দেন জাসদ নেতাকর্মীরা।
রবিবার (১১ ডিসেম্বর) দুপুরে নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় উপজেলা জাসদ সভাপতিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাসদ প্রার্থী একেএম রেজাউল করিম তানসেনের ভোট করবেন না বলে একমত পোষন করেন। কর্মী সভায় বক্তব্য দেন, জাসদ নেতা আলহাজ্ব শামীম হোসেন, শহীদুল ইসলাম, অনিল চন্দ্র, আলহাজ্ব আব্দুল গাফফার, ফরিদুল ইসলাম, আশরাফুল ইসলাম, আব্দুল বাছেদ, শাহ আলম ও পলাশ চন্দ্র প্রমুখ।
বক্তারা বলেন, বিগত সবগুলো জাতীয় নির্বাচনে আমরা তার পক্ষে ভোট করেছি। সে দুই বার এমপি নির্বাচিত হয়েছে কিন্তু সে কখনো নেতাকর্মীদের মূল্যায়ন করেনি। তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাসদ প্রার্থী একেএম রেজাউল করিম তানসেনের ভোট কোনো নেতাকর্মী করবে না। এ নির্বাচনে আমরা পছন্দের প্রার্থীর পক্ষে ভোট করবো।
উপজেলা জাসদের কর্মী সভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে নন্দীগ্রাম উপজেলা জাসদ সভাপতি কামরুজ্জামান বলেন, আমরা চাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হোক। তবে আমাদের দলীয় প্রার্থী একেএম রেজাউল করিম তানসেনের ভোট এবার আমরা করবো না। তার নীতি-নৈতিকতার খুব অভাব এবং তিনি বারবার দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। এছাড়াও তিনি জাসদ নেতাকর্মীদের মূল্যায়ন করেনি। এ জন্য আমিসহ আমাদের সর্বস্তরের নেতাকর্মীরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একেএম রেজাউল করিম তানসেনের ভোট বয়কট করার সিদ্ধান্ত নিয়েছি। এ বিষয়ে জানতে চাইলে বগুড়া-৪ আসনের জাসদ প্রার্থী ও সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন বলেন, সে আমার নেতাকর্মীদের ভুল বুঝিয়েছে।



error: Content is protected !!