বানিয়াচংয়ে কমিউনিটি ক্লিনিকে সেবাগ্রহণকারী ও সেবা প্রদানকারীদের নিয়ে মুখোমুখি সভা

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২২

নিজস্ব প্রতিনিধি :
হবিগঞ্জের বানিয়াচংয়ে কমিউনিটি স্কোর কার্ড (সি,এস,সি) প্রক্রিয়ার দ্বিতীয় ধাপে সেবাগ্রহণকারী ও সেবাপ্রদানকারীদের মধ্যে মুখোমুখি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ ২০২২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সভাকক্ষে এ সভার আয়োজন করে কেয়ার বাংলাদেশ সৌহার্দ্য প্রোগ্রাম ও ঢাকা আহ্ছানিয়া মিশন।
বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার শামীমা আক্তারের সভাপতিত্বে ও ঢাকা আহ্ছানিয়া মিশনের টেকনিক্যাল অফিসার তাহমিনা পারভীনের সঞ্চালনায় সভায় মুল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের বানিয়াচং উপজেলা কো-অর্ডিনেটর রিয়াদুর রহমান খন্দকার। বক্তব্য রাখেন বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার শারমিন আক্তার, কেয়ার বাংলাদেশ-এর সৌহার্দ প্রোগ্রামের সিনিয়র টেকনিক্যাল ম্যানেজার তমিজ উদ্দিন আহমেদ, টেকনিক্যাল ম্যানেজার (সাপোর্ট এন্ড রিপ্রেজেনটেটিভ) আব্দুল জলিল, বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খানসহ কমিউনিটি ক্লিনিকের হেলথকেয়ার প্রোভাইডারবৃন্দ, সভাপতিবৃন্দ ও সেবাগ্রহণকারীরা।
গত ৭ বছর কেয়ার বাংলাদেশ’র অর্থায়নে ঢাকা আহ্ছানিয়া মিশন মাঠ পর্যায়ে কাজ করে কমিউনিটি ক্লিনিকে সেবার মানোন্নয়ন ঘটাতে সক্ষম হওয়ায় সভায় উপস্থিত সকলে ঢাকা আহ্ছানিয়া মিশনের ভূয়সী প্রশংসা করেন।




error: Content is protected !!