বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ঈদের দিনেও ঈদ উপহার নিয়ে ছুটে গেলেন করোনায় অবরুদ্ধ পরিবারের পাশে।।

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, মে ২৫, ২০২০

মিঠুন গোস্বামী, জেলা প্রতিনিধি রাজবাড়ী:

ঈদের দিনেও ঘরে বসে নেই রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম। ঈদের নামাজ আদায় করেই ঈদ উপহার নিয়ে ছুটে গেছেন করোনায় অবরুদ্ধ পরিবারের পাশে।

আজ ২৫মে(সোমবার) ঈদের নামাজ আদায় করেই উপজেলার জামালপুর ইউনিয়নের বাকছিরডাংগী গ্রামের অবরুদ্ধ করোনা আক্রান্ত ব্যক্তি, তার পরিবার ও প্রতিবেশীদের ৬ টি পরিবারে ১০ টি শিশুসহ ২২ জন সদস্যকে এই ঈদ উপহার পৌঁছে দিয়ে আসেন।উপহার প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ২ কেজি মসুর ডাল, ১ কেজি সেমাই, ১ প্যাকেট লাচ্ছা, ১ কেজি তেল, ১ কেজি লবন, ২ কেজি আলু, ১ কেজি বুটের ডাল, ৩ হালি ডিম, ২০০ গ্রাম পাউডার দুধ, ১ কেজি চিনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, স্থানীয় ইউপি সদস্য ও করোনা প্রতিরোধ ওয়ার্ড কমিটির সদস্যরা।

ইউএনও এ কে এম হেদায়েতুল ইসলাম বলেন, উপজেলায় করোনা আক্রান্ত ও পার্শ্ববর্তী লকডাউন করা পরিবারগুলোকে ঈদ উপহার অর্থাৎ খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে এসেছি। এছাড়া জংগল ইউনিয়নের ১২ জন আক্রান্ত, প্রতিবেশি ১৯ টি পরিবার ও দুস্থদের মাঝেও পৌঁছে দেয়া হবে এমন উপহার। তাদের ঘরে থেকে ঈদ করতে যেন সমস্যা না হয় সে কারনে এই উদ্যোগ নেয়া। বর্তমান পরিস্থিতিতে আমাদের সবার উচিত ঘরে থাকা।
এসময় তিনি বাসায় থাকাসহ জরুরী প্রয়োজন ছাড়া জনসমাগম পরিহার করতে ও স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।




error: Content is protected !!