বিরামপুরে হোমিও হল এবং ফার্মেসীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা।

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, জুন ২২, ২০২০

আসলাম উদ্দিন জেলা প্রতিনিধি দিনাজপুর;
দিনাজপুরের বিরামপুর পৌর শহরের ৩টি হোমিও হল ও একটি ফার্মেসীকে ৬৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোছাঃ মুহসিয়া তাবাসসুম পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করে।

সোমবার (২২ জুন)গ দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোছাঃ মুহসিয়া তাবাসসুম এর নেতৃত্বে ভ্রাম্যমান অভিযান চালিয়ে বিরামপুরের অব্যবস্থাপনায় ওষুধ রাখা এবং ড্রাগ লাইসেন্স না থাকায় হোমিও চিকিৎসক দারাজতুল্লাহকে ২০হাজার টাকা, ড্রাগ লাইসেন্স না থাকায় আরগ্য চিকিৎসালয়কে ২০হাজার টাকা,অনুমোদনহীন ওষুধ রাখার কারণে মন্ডল হোমিও হলকে ৫ হাজার টাকা এবং ড্রাগ লাইসেন্স না থাকায় বিরামপুর মেডিসিন কর্নারকে ২০হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট মুহসিয়া তাবাসসুম জানান, অব্যবস্থাপনায় ওষুধ রাখা এবং ড্রাগ লাইসেন্স না থাকায় বিরামপুরে ৩টি হোমিও হল ও একটি ফার্মেসীকে মোট ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়। অনুমোদনহীন কোন ফার্মেসী এবং হোমিও হল যাতে ওষুধ বিক্রি করতে না পারে সেই জন্য আমাদের এই অভিযান। আসলাম উদ্দিন,দিনাজপুর প্রতিনিধি




error: Content is protected !!