ভোলার লালমোহনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২২
এনামুল হক রিংকু লালমোহন ঃ
ভোলার লালমোহনে জাতীয় ও  দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা এবং আলোচনা সভার মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
এই  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার ২৭ জুলাই  সকাল ১১ ঘটিকায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয়  পতাকা উত্তোলন করা হয় এবং উপজেলা আওয়ামীলীগ  কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় , বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে লালমোহন  উপজেলা আওয়ামীলীগের  দলীয় কার্যালয়ে সামনে এসে র‍্যালি টি শেষ হয়। এরপর লালমোহন   আওয়ামীলীগের  দলীয় কার্যালয়ে কেক কাঠা হয়।
পরে অনুষ্ঠানটি উপজেলা ছাত্রলীগের সাবেক সফল  সাধারণ   সম্পাদক  ও  লালমোহন উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জসিম ফরাজির  সঞ্চালনায় লালমোহন উপজেলা ছাত্রলীগের সাবেক সফল  সাধারণ সম্পাদক  ও  লালমোহন উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি  তানজিম হাওলাদারের  সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বিদেশে থেকে  ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন, লালমোহন ও তজুমদ্দিন এর ৫ লক্ষ জনতার অভিভাবক   ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালমোহন  উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ। লালমোহন পৌরসভা আওয়ামীলীগের সাবেক  সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক  ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা পরিষদের সাবেক  ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম  সাধারণ সম্পাদক আনারুল ইসলাম রিপন  , পৌরসভা আওয়ামীলীগের  আহবায়ক  আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ঊপজেলা  যুবলীগের আহবায়ক  আবুল হাসান রিমন  , উপজেলা ছাত্রলীগ ছাত্রলীগের আহবায়ক মুর্তেজা সজিব,  লালমোহন উপজেলা ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আবুল হাসান রনি, বেল্লাল সিকদার, রাজিব এবং  বদরপুর  ইউনিয়ান  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাবিল খান প্রমুখ ।এসময়  অনুষ্ঠানে ইউনিয়ান স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।



error: Content is protected !!