মতলব দক্ষিণে করোনা উপসর্গ নিয়ে একই ইউনিয়নে একই দিনে দুই জনের মৃত্যু!

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২০

আলমগীর বাবুঃচাঁদপুর প্রতিনিধিঃ মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে ,১৩ জুন শনিবার দু’ জনের মৃত্যু হয়েছে।তারা হলেন মনু মিয়া (৫০) ও মমিনুল হক বেপারী (৬০)ি উপাদী দক্ষিণ ইউনিয়নের পূর্ব ধলাইতলী গ্রামে করোনা উপসর্গ নিয়ে শনিবার সকালে মনু মিয়া নামের এক ব্যক্তি মারা যায়। অপরদিকে একই দিন বিকেলে ওই ইউনিয়নের দক্ষিণ করবন্দ গ্রামের মমিনুল হক বেপারী করোনা উপসর্গ নিয়ে মারা যায়।
তাদের উভয়কে প্রশাসনের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে স্বেচ্ছাসেবক দলের সহায়তায় জোহর ও এশার নামাজের পর দাফন করা হয়।জানা যায়, ওই গ্রামের মৃত রওশন আলীর ছেলে মনু মিয়া কৃষি কাজ করতেন। গত রবিবার থেকে সর্দি-জ্বর, কাশিসহ শ্বাসকষ্টে ভুগছিলেন। শুক্রবার তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে স্বাস্থ্য বিভাগকে বিষয়টি জানানো হয়। পরে শনিবার সকালে সে মারা যায়।
এদিকে দক্ষিণ করবন্দ গ্রামের মমিনুল হক বেপারী কয়েকদিন ধরে করোনা উপসর্গ নিয়ে কাশি, জ্বর,শ্বাসকষ্টে ভুগছিলেন।আজ দুপুরে সে মারা যায়।বাদ এশা নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।উভয় জানাজা নামাজ ও দাফন- কাফনে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা ও স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম উপস্থিত ছিলেন।মতলব শামছুল হক মডেল মাদরাসার দাফন – কাফন টিম ওই জানাজা ও দাফন কাজে সহায়তা করে।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন করা হয়েছে। তাঁদের পরিবারসহ বাড়ির অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে বাড়িগুলো লকডাউন করা হয়।




error: Content is protected !!