মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ মৃধার মতবিনিময়

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, মে ৫, ২০২৪
হাবিব হাসান মুন্সীগঞ্জ প্রতিনিধি,
মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাংবাদিকদের সাথে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে, শনিবার দুপুরে সিরাজদিখান প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা  আওয়ামী লীগের সহসভাপতি আওলাদ হোসেন মৃধা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন চোকদার, সাবেক জেলা পরিষদ সদস্য হাজী মির্জা হায়দার নেকবর, মালখানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আনিসুর রহমান মৃধা,,স্থানীয় সাংবাদিক, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে উপজেলা চেয়ারম্যান হিসেবে তার প্রার্থীতা ঘোষনা করেন।
সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদের সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, সাবেক সভাপতি ইমতিয়াজ বাবুল,সাবেক  সাধারণ সম্পাদক জাবেদুর রহমান জুবায়ের প্রমুখ।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন মৃধা বলেন, আমার পরিবার মুক্তিযোদ্ধা পরিবার। আমার পরিবার এই জেলায় চিহ্নিত আওয়ামী পরিবার।
আমার এক ভাই বর্তমানে জেলা পরিষদ সদস্য, আমার এক ভাই সাবেক ইউপি  চেয়ারম্যান ছিলেন। আমি দীর্ঘ সময় প্রবাসে ছিলাম। বর্তমানে আমি একজন ব্যবসায়ী, আমি সমাজ উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। আমার ব্যবসার উপার্জনের অর্থ বিভিন্নভাবে সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দিয়েছি যা আপনারা সবই জানেন। মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিউদ্দিন আহমেদের পরামর্শে ব্যক্তিগতভাবে আমি এই উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি।
আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে আপনাদেরকে সাথে নিয়ে সকল কাজ করে যাবো ইনশাহ্আল্লাহ্।



error: Content is protected !!