মুন্সীগঞ্জে পুনরায় মেয়র নিবার্চিত হওয়ায় হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবকে সংবর্ধনা

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, মে ৬, ২০২২

হাবিব হাসান মুন্সীগঞ্জ প্রতিনিধি :
মুন্সীগঞ্জে পুনরায় পৌর মেয়র নিবার্চিত হওয়ায় হাজী মাহাম্মদ ফয়সাল বিপ্লবকে সংবর্ধনা দিয়েছে সদর উপজেলার চরাঞ্চলের ৫ টি ইউনিয়নের জনগণ। এ উপলক্ষে আলোচনা সভা ও সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করেছে ঐ পাচ ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন। জেলার সদর উপজেলার বকুলতলা এইচ কে এম উচ্চ বিদ্যালয় মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে যেন জনসমুদ্রে পরিনত হয়।

গতকাল বহস্পতিবার (৫ মে) বিকাল ৪ টা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দীন।

সভায় বক্তারা বলেন করোনার কারণে ২ বার প্রস্তুতি নিয়ে সবংর্ধনা অনুষ্ঠান করা যায়নি। তারা বলেন আগামীতে ফয়সাল বিপ্লবকে এমপি হিসেবে আমরা পেতে চাই। তাই আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীক পেতে প্রধান অতিথির সহযোগিতা চান তারা, যাতে করে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট বিষয়টি তুলে ধরেন। রাত ৯টায় সভা শেষে অনুষ্ঠানে মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের হাতে সোনার নৌকা তুলেদেন প্রধান অতিথি। এ সময় অতিথিদের সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। এরপর সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়ে মধ্য রাতে শেষ হয়।

চর কেওয়ার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আলম মল্লিক, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এড,সোহানা মহিউদ্দীন, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আফসার উদ্দিন ভুইয়া, সাধারণ সম্পাদক এডভোকেট সামসুল কবীর মাষ্টার, মিরকাদিম পৌরসভা সাবেক মেয়র শহিদুল ইসলাম শাহিন, কবি শ্রী জগদীশ চন্দ্র নাগ, রামপাল ইউনিয়ন চেয়ারমান বাচ্চু শেখ, আধারা ইউনিয়ন চেয়ারম্যান আমির হোসেন গাজী, বাংলাবাজার ইউনিয়ন চেয়ারম্যান সোহরাব হোসেন পীর ও চরাঞ্চলের অন্যান্য ইউনিয়নের বর্তমান এবং সাবেক চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি-সাধারণ সম্পাদক, সহযোগি সংগঠনের নেত্রিবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।




error: Content is protected !!