মুন্সীগঞ্জে রফিকুল ইসলাম দুদু কে পঞ্চম বারের চেয়ারম্যান হিসাবে চায় জৈনসার ইউনিয়ন বাসী।

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২০

হাবিব হাসান মুন্সীগঞ্জ জেলা প্রতিনিদি,

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সিরাজদিখানের জৈনসার ইউনিয়ন পরিষদ কাঠালতলী গ্রামে চেয়ারম্যানের মতবিনিময় সভা স্বাস্থ্যবিধি মেনে ৩০০ শ মাক্স বিতরনের মাধ্যেমে অনুষ্ঠিত হয়েছে। জৈনসারের কাঠালতলী খেলার মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। কাঠালতলী গ্রামের নারী পুরুষ এসে মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়। এ সময় রফিকুল ইসলাম দুদুকে আবারো পঞ্চম বারের চেয়ারম্যান হিসেবে পেতে সকলে একমত প্রকাশ করেন।

কাঠালতলী গ্রামের এলাকাবাসীর আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈনসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম দুদু।

ইউনিয়ন আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ডের সভাপতি মোঃ শাহআলম ঢালীর, সভাপতিত্বে ও উইনিয়ন শ্রমীকলীগের সভাপতি মোঃ রুবেল শেখের সঞ্চালনায়,উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক এডঃ ইসলাম শেখ, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ লুৎফর রহমান, আবুল কাশেম মেম্বার, করিম মেম্বার, ইউনিয়ন যুবলীগ সভাপতি আওলাদ হোসেন, মোঃ সুমন ঢালী,মোঃ মাসুম ঢালী,মোয়াজ্জেম মেম্বার, শামীম শিকদার, নাজমুল মাঝী, শেখ সোহান, ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি মোঃ টিটু শেখ, ইউনিয়ন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি মোঃ রাসেল শেখ, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ আনোয়ার শেখ, ইউনিয়ন আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনগুলো ও এলাকার সর্বস্তরের জনসাধারনের উপস্থিতি লক্ষ্য করা যায়।

রফিকুল ইসলাম দুধু তার বক্তব্যে বলেন আপনারা জানেন আমার বাবার ভিটায় ও পুরানো টিনের ঘরে থাকী,সব সময় সৎ পথে চলেছি। জননেত্রী শেখ হাসিনা বলেছেন গ্রাম হবে শহর তার ধারাবাহিকতায় জৈনসার ইউনিয়নে আমি ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি সব সময় আপনাদের দুখে সুখে ছিলাম, আগামীতে আপনারা যদি আমাকে পুনরায় চেয়ারম্যান হিসেবে সুযোগ দেন আমার বাকি কাজগুলো শেষ করতে পারলে গ্রাম হবে শহর আমি মনে করি,




error: Content is protected !!