রাজবাড়ী বালিয়াকান্দিতে ঘোয়াল ঘরে আগুন

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

মিঠুন গোস্বামী,রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের জামসাপুর গ্রামের নজরুল মন্ডল (৪৫) একই গ্রামের মৃত হোসেন মন্ডলের ছেলের গোয়াল ঘরে গভীর রাতে অগ্নি কান্ডে ছাগল পুড়ে যায়।
আজ ২৫ জুন (বৃহস্পতিবার) সরজমিনে গিয়ে দেখতে পাই নারুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জামসাপুর গ্রামের ভূমিহীন নজরুল মন্ডলের একটি ঘরে আগুন লেগে ৩ টি ছাগল ও মাছধরার জাল দড়ি পুরে গেছে।

নজরুল মন্ডলের পতিবন্ধি স্ত্রী আমাদেরকে জানান তার স্বামী রাতে নদীতে মাছ ধরে, তাতেই তাদের অভাব অনটনে ভরা সংসার চল।তাদের নিজস্ব কোন জমি নাই,তারা নদীর পারের খাশ জমিতে থাকে।আজ রাতেও আমার স্বামী নদীতে মাছ ধরতে যায়,আমি গভীর রাতে ছাগলের ডাকে বেড় হলে দেখি ছাগল রাখার ঘরে আগুন। আমি বাইরে গিয়ে চিতকার দিতে গেলে দেখি দুইটা লোক দৌড়ে পালাচ্ছে, পরে পাশের বাড়ি লোকজন এসে আগুন নিভায়।

তার কাছে দৌড়ে পালানো দুইজনের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন ওই দুই জন হলো তার প্রতিবেশী জামসাপুর গ্রামের হাকিম মন্ডল (৫০) ও তার ছেলে ইকবাল মন্ডল (২৫)।

হাকিম মন্ডলের মেয়ে লাখি (২৭) আমাদের বলেন নজরুল মন্ডল আমাদের শরিখ,তবে আগুন লাগার বেপারে আমরা কিছু জানি না,তবে তাদের সাথে আমাদের পূর্ব বিরোধ রয়েছে।ইকবাল আমাদের ফোনে যানান নজরুল মন্ডল জোরপূর্বক আমাদের জাইগাতে থাকে, আগুন লাগার বিষয় তিনি সকালে জানতে পারে, তবে তিনি এতে দুক্ষ প্রকাশ করেন।

এ ব্যাপারে বালিয়াকান্দি থানার ডিউটি অফিসার সাইফুল (এ,এস,আই) বলেন এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।




error: Content is protected !!