লালমোহন উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মুক্তিযুদ্ধা কমান্ডের মানব-বন্ধন

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

লালমোহন( ভোলা) প্রতিনিধিঃ

বীরমুক্তিযোদ্ধা লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে বারবার মিথ্যা মামলা ও হয়রানির বিরুদ্ধে লালমোহনে মানববন্ধন করা হয়েছে।
ভোলার লালমোহন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান সংসদ কমান্ডের উদ্যোগে ৩১ জানুয়ারি রবিবার বিকাল ৩টায় লালমোহন চৌরাস্তার মোড়ে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন লালমোহন মুক্তিযুদ্ধা কমান্ডার মাহে আলম কুট্টি, মুক্তিযুদ্ধা শাজাহান মিয়া, আজিজল ইসলাম, মোতাহার উদ্দিন, মুক্তিযুদ্ধা সন্তান সফিকুল ইসলাম বাদল, আনম শাহ জামাল দুলাল, আব্দুর রাজ্জাক প্রমূখ প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন লালমোহনের সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ (অব:) নজরুল ইসলাম মিয়া লালমোহনের বীরমুক্তিযোদ্ধা ও বর্তমান উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ এর নামে বারবার মিথ্যা ও হয়রানী মূলক মামলা দিয়ে হয়রানি করছে। বুড়ো বয়সে তিনি এখন বিভিন্ন লোকের বিরুদ্ধে হয়রানি মূলক মামলা করছে। মুক্তিযোদ্ধারা হলো জাতীর শ্রেষ্ঠ সন্তান। কিন্তু এই শ্রেষ্ঠসন্তানদের নিয়ে বিভিন্ন মনগড়া ও হয়নরানিমূলক একের পর এক মামলা দিচ্ছে একটি কুচক্রি মহল। লালমোহনকে বিশৃঙ্খল করার চেষ্টা করছে। বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ এর নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারের দাবী জানান বক্তারা। মানববন্ধনে লালমোহন উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ড ও সন্তান সংসদ কমান্ডের সদস্যরাসহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।




error: Content is protected !!