শার্শায় স্বর্ণ পাচারকারীদের সাথে পুলিশের গোলাগুলি নিহত ১ আটক ২

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২
মোঃ সোহাগ হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ
যশোরের শার্শা উপজেলা জামতলা পাঁচপুকুর এলাকায় শুক্রবার দিনগত রাত সাড়ে বার টার দিকে পুলিশের সাথে স্বর্ণ পাচারকারীদের মধ্য গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ১ পাচারকারী নিহত’সহ ২ জন আটক হয়েছে, এবং ৯ কেজি ৭শ ৫৮ গ্রাম ওজনের ৩০ টি স্বর্ণবার উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলো, কুমিল্লার হোমনা উপজেলার আবুল সরকারের ছেলে রবিন (৩৫), ও দাউদকান্দি উপজেলার কবীর হোসেনের ছেলে আবুল কাশেম (৩৫)৷
পুলিশ সূত্রে জানা যায়, শার্শার জামতলার পাঁচপুকুর এলাকায় রাত সাড়ে বার টার দিকে ওরিয়েনটাল ওয়েল কোম্পানি লিঃ ফ্যাক্টারির সামনে পুলিশ স্বর্ণ পাচারকারীদের প্রাইভেট কার ( ঢাকা মেট্রো-গ ২২-০৪২৪) আটক করলে ২০/ ২৫ টি মোটর সাইকেলে ৪০/৫০ জন যুবক এসে পুলিশের ওপর হামলা করে প্রাইভেট কার ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় তারা পুলিশকে লক্ষ করে ৪/৫ বোমার বিস্ফোরণ ঘটায়। পুলিশও আত্মরক্ষার স্বার্থে পাল্টা গুলি চালায়। এসময় পুলিশের গুলিতে ওলিয়ার নামে এক ব্যাক্তি মারা যান, সে বেনাপোল পুটখালী এলাকার বাসিন্দা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ৯ কেজি ৭’শ ৫৮ গ্রাম (ওজনের) ৩০ টি স্বর্নের বারসহ দু’জনকে আটক করে।
যশোরের সহকারী পুলিশ সুপার (নাভারন সার্কেল) এএস’পি জুয়েল ইমরান বলেন, গোপন সুত্রে খবর পেয়ে নাভারন সাতক্ষীরা সড়কের জামতলা এলাকার পাঁচপুকুর নামক স্থানে অভিযান চালায় যশোর ডিবি, ও শার্শা থানা পুলিশ। আটক রবিনের শরীরে ও গাড়ির মধ্যে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৯ কেজি ৭’শ ৫৮ গ্রাম ওজনের ৩০ পিস স্বর্ণেরবার পাওয়া যায়। যার মুল্য আনুমানিক মুল‍্য সাড়ে ৭ কোটি টাকা। পাচারকারীদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। আটক আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, নিহত ব্যাক্তির লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।



error: Content is protected !!