শায়েস্থাগঞ্জে নিখোজের দুই দিন পর আয়াত আলী নামে টমটম চালকের গলাকাটা মূখ পোড়া লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:২৯ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০২৩

স্টাফ রিপোটার:
শায়েস্থাগঞ্জের নুরপুর ইউনিয়নের পুরাসুন্দায় নিখোজের দুই দিন পর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আয়াত আলী (২০) শায়েস্থাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের পুরাসুন্দা গ্রামের জোয়াদ উল্লাহ ঠিলার ছুরৎ আলীর ছেলে। রবিবার দুপুরে শায়েস্থাগঞ্জ উপজেলার পুরাসুন্দা বড় বাড়ীর কবর স্থান থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খলিলুর রহমান ঘঠনাস্থল পরির্দশন করেন।

এলাকাবাসী সূত্রে জানাযায়, শাহজী বাজারের সাইকেল মেইকার সুরাবই গ্রামের সোনা মিয়ার ছেলে আমীর হোসেনের একটি টমটম ভাড়ায় (শাহজী বাজার লাদিয়া সড়কে) চালাত দরিদ্র পরিবারের আয়াত আলী।
প্রতিদিনের ন্যায় শাহজী বাজার সুতাং থেকে গত ২৩শে মার্চ বৃহস্পতিবার রাত নয় টায় যাত্রী নিয়ে লাদিয়া তেতুল তলায় য়াওয়ার পর থেকে সে আর বাড়ী ফিরেনি। পর দিন তার বড় ভাই সহ আত্বিয় স্বজনরা অনেক খুজাখুজির পর কোন সন্ধান না পেয়ে শায়েস্থাগঞ্জ থানায় একটি হারানো জিডি করে। এলাকাবাসী ও অনেকে তার সন্ধান চেয়ে অনলাইন মাধ্যমে ফেইসবুকে সন্ধান চেয়ে নিহতের ছবি দিয়ে সন্ধান চায়। গত ২৬শে মার্চ রবিবার দুপুরে পুরাসুন্ধার বড় বাড়ী কবর স্থানের সুখনা নালায় একটি লাশ পরে থাকতে দেখে এলাকাবাসী পুলিশ কে খবর দিলে দেখা যায় হারানো টমটম চালক আয়াত আলীর লাশ। সরেজমিনে দেখা যায়, কবর স্থান সংলগ্ন বাশ বাগানের পুকুর পাড়ের নিছে নালায় লাশটি পরে আছে। ধারণা করা হচ্ছে, হত্যা কারীরা তার গলা কেটে মৃত্যু নিশ্চত হবার পর লাশ টি টেনে পুকুর পাড়ে তুলে নিহতের পরিচয় না পাওয়ার জন্য নিহতের মুখে আগুন দিয়ে মূখ পুড়িয়ে দেয়। এতে মূখে আগুনে পুরানোর ফলে অর্ধেক মূখ তেথলে যায় এবং গলায় পচন ধরে পোকার আক্রমন ধরে। এই লোমহর্ষক হত্যা কান্ডে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে, খুনিরা আয়াত আলীকে খুব টান্ডা মাথায় এই হত্যা কান্ড ঘঠিয়েছে। উল্লেখ্য নিহত আয়াত আলীর বাড়ী হইতে হত্যা কান্ডের ঘঠনাস্থল প্রায় এক কিলোমিটারের মত রয়েছে। নিহত আয়াত আলীর পরিবার কে দেখতে যান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খলিলুর রহমান এসময় নিহতের পরিবারের সদস্যদের ন্যায় বিচারের আশ্বাস দেন এবং দ্রথ আয়াত আলীর খুনিদের আইনের আওতায় আনার ঘোষনা দেন। শায়েস্থাগঞ্জ থানার অফির্চাজ ইনর্চাজ মোঃ নাজমূল হক কামাল লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।




error: Content is protected !!