শ্রীনগরের অন্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নুরুজ্জামান বেপারীর ব্যাপক গণসংযোগ।

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০২১

হাবিব হাসান মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি,

আসন্ন ১৩ নং তন্তর ইউনিয়ন পরিষদ ২০২১ নির্বাচনে শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বেপারীর ব্যাপক গণসংযোগ অব্যাহত রয়েছে। তিনি দিনরাত পরিশ্রম করে ভোটারদের ধারে ধারে ঘরে ঘরে যেয়ে দোয়া ও ভোট চাচ্ছেন এবং সমর্থন প্রত্যাশী আশা করছেন।

যিনি দীর্ঘ দিন থেকে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডের সাথে জড়িত থেকে সুবিধা বঞ্চিতদের মাঝে দিয়ে যাচ্ছেন মানব সেবা।
তার নিজস্ব অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন রাস্তা ঘাট মেরামত সহ অসংখ্য গরীব দুখীর পাশে থেকে করে যাচ্ছেন মানব সেবা। মানবিকতায় আলহাজ্ব নুরুজ্জামান বেপারী তন্তর ইউনিয়ন বাসির জন্য এক উজ্জ্বল নক্ষত্র।
মহামারি করোনা কালীন সময়ে। আলহাজ্ব নুরুজ্জামান বেপারী তন্তর ইউনিয়নের
অসহায় গরীব মানুষদের সাহায্য সহোযোগিতা করেছেন নিজের সাধ্যমতো। যিনি দীর্ঘ দিন থেকে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডের সাথে জড়িত থেকে সুবিধা বঞ্চিতদের মাঝে দিয়ে যাচ্ছেন মানব সেবা।

তার নিজস্ব অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন রাস্তা ঘাট মেরামত সহ অসংখ্য গরীব দুখীর পাশে থেকে করে যাচ্ছেন মানব সেবা। মানবিকতায় আলহাজ্ব নুরুজ্জামান বেপারী ইউনিয়ন বাসির জন্য এক উজ্জ্বল নক্ষত্র। মহামারি করোনা কালীন সময়ে। আলহাজ্ব নুরুজ্জামান বেপারী ইউনিয়নের অসহায় গরীব মানুষদের সাহায্য সহোযোগিতা করেছেন নানা ভাবে।

তিনি মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর।
যিনি এলাকার ছোট বড় সকলের প্রিয় মানুষ। অসহায় গরীব মানুষের আস্থা ভাজন । আসন্ন নির্বাচনে তন্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তাকে মনোনীত করা হলে,তিনি তন্তর ইউনিয়ন কে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে বদ্ধপরিকর




error: Content is protected !!