শ্রীনগরে তন্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুজ্জামান বেপারী জনসমর্থনে এগিয়ে।

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২১

হাবিব হাসান মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি,

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ১৩ নং তন্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নুরুজ্জামান বেপারী জনগণের সমর্থনে নির্বাচনী প্রচার প্রচারণায় এগিয়ে।

চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুজ্জামান বেপারী নমিনেশন পেপার জমা দিয়েছেন তিনি দিনরাত অক্লান্ত পরিশ্রম করে জনগণের ঘরে ঘরে ধারে ধারে যে দোয়া ও সমর্থন এবং ভোট চাচ্ছেন ও জনগণের ব্যাপক আশ্বাস অর্জন করছেন।

মোঃ নুরুজ্জামান বেপারী বিকল্পধারা’র চেয়ারম্যান পদপ্রার্থী , তন্তর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নুরুজ্জামান বেপারী কে পূর্ণ সমর্থন, সহযোগিতার আশ্বাস ও দোয়া দিয়েছেন মাননীয় সংসদ সদস্য মাহী বি চৌধুরী।

নুরুজ্জামান বেপারী বলেন, আমি মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) মাননীয় সংসদ সদস্য মাহী বি চৌধুরী’র দিক নিদের্শনা নিয়ে কাজ করে যাচ্ছি, জনগণ আমাকে চেয়ারম্যান হিসেবে চায়। আশা করছি, আল্লাহ তায়ালা অশেষ রহমতে, আমি তন্তর ইউনিয়নের চেয়ারম্যান হবো ইনশাআল্লাহ।

তিনি আরোও বলেন, আমার ইউনিয়নের জনগণের সুখে-দুখে সব সময় যেন পাশে থেকে তাদের সেবা করতে পারি । মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু,দুর্নীতির বিরুদ্ধে আমি কাজ করে যাচ্ছি। আসন্ন নির্বাচনে তন্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে, তন্তর ইউনিয়ন কে একটি আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।




error: Content is protected !!