সিরাজদিখানে জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও খালেদা জিয়ার রোগ মুক্তী কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, জুন ৯, ২০২৪
হাবিব হাসান মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জ সিরাজদিখানে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও খালেদা জিয়ার রোগ মুক্তী কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  এ উপলক্ষে শুক্রবার দুপুরে  উপজেলার জৈনসার ইউনিয়নের ১ নং ওয়ার্ড চম্পকদী গ্রামের স্কুল মাঠ মিলায়তনে চম্পকদী বিএনপি’ ও অঙ্গ সংগঠনের  আয়োজনে কোরআন তেলাওয়াত এর মাধ্যমে  দোয়া ও মিলাদ মাহফিল সহ তোবারক বিতরন অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সিনিয়র নেতা মোহাম্মদ তোফাজ্জল শেখ সাবেক মেম্বার, বিএনপি নেতা  ডাক্তার  জাহাঙ্গীর হাওলাদার, উপজেলা বিএনপি নেতা মোঃ তহিদুজ্জামান টিটু, বিএনপি নেতা ইমু, বিএনপি নেতা জামাল হালাদার, বিএনপি নেতা রুহুল শেখ, ইউনিয়ন  ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ উজ্জ্বল হাওলাদার, শ্রমিক দল নেতা মোঃ আক্কাস আলী, মোঃ হালিম পচা, বিএনপি নেতা সোহেল মাঝি, বিএনপি নেতা আমিন সেখ, ছাত্রদল নেতা মোঃ আদিল,প্রমূখ।
 এ সময় উপস্থিত বিএনপির নেতৃবৃন্দ সবাই একই সুরে বক্তব্য রেখে বলেন আজ তাঁর ৪৩ তম প্রয়াণ দিবসে তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি, সেই সাথে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করছি ।
তারা আরও বলেন, আজ দেশে গণতন্ত্র নেই। গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হলে বিএনপির সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।
মিলাদ মাহফিলে বিভিন্ন ওয়ার্ড ইউনিয়ন ও উপজেলা বিএনপি’র অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দের ও কর্মীবৃন্দের  উপস্থিতি অসংখ্য লক্ষ্য করা যায় ।



error: Content is protected !!