সিরাজদিখান উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক প্রতিনিধি নির্বাচনে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২২
হাবিব হাসান মুন্সীগঞ্জ প্রতিনিধি,
আগামী ২৩ আগস্ট মুন্সীগঞ্জের সিরাজদিখান উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক প্রতিনিধি নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা স্ব-স্ব অবস্থান থেকে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বিদ্যালয়টির শিক্ষার্থীদের অ়ভিভাবক ভোটারদের বাড়ী বাড়ী স্ব-শরীরে হাজির হয়ে শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। সামাজিক যোগাযোগ  মাধ্যম ফেইজবুকেও প্রার্থীদের নির্বাচনী প্রচারণা চালাতে লক্ষ করা যাচ্ছে। প্রার্থীরা বিদ্যালয়টির শিক্ষার মান উন্নয়ন, শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী করে তোলার পাশাপাশি অভিভাবকদের পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে অভিভাবকদের নিকট ভোট প্রত্যাশা করছেন। স্থানীয় সুত্রে জানা যায়, আগামী ২৩ আগস্ট অনুষ্ঠিত হতে যাওয়া সিরাজদিখান উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক প্রতিনিধি নির্বাচনে অংশগ্রহণের লক্ষে কামাল সরদার, জুলহাস হাওলাদার, মৃধা মোঃ নাছির উদ্দীন,মহিউদ্দিন খান ও সেলিম লস্কর নামে ৫ জন্য পুরুষ ও মৌসূমি আক্তার নামে ১ জন নারী অভিভাবক প্রতিনিধি প্রার্থী গত ৩,৪ ও ৫ আগষ্ট   মনোনয়ন পত্র জমা দিয়েছেন। নারী প্রার্থী মৌসূমি
আক্তারের প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত করা হয়েছে। সিরাজদিখান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রাজু জানান, ৩,৪ ও ৫ আগষ্ট মনোনয়ন পত্র জমা ও ৯ আগষ্ট মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ধার্য করা হয়। অভিভাবক প্রতিনিধি  হিসেবে ৫ জন পুরুষ ও ১ জন নারী মনোনয়ন পত্র  জমা দিয়েছেন। নারী প্রার্থীর প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত করা হয়েছে।
 সিরাজদিখান উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক প্রতিনিধি প্রার্থী মৃধা মোঃ নাছির উদ্দীন বলেন, বিদ্যালয় একটি পবিত্র স্থান। পবিত্র স্থানের কাজের  জন্য আমি প্রার্থী হয়েছি। আমি যদি নির্বাচিত হই তাহলে বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন, শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী করে তোলার পাশাপাশি তাদের বিদ্যালয় মূখী করা এবং অভিভাবকদের পক্ষে সর্বোচ্চ কাজ করে যাবো।



error: Content is protected !!