সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ২৫ হাজার মাস্ক বিতরণ

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১

সুনামগঞ্জ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলার ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন সুনামগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ ২৫ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

ব্যবসায়ীদের শীর্ষ প্রতিষ্ঠান এফবিসিআই প্রেরিত এই মাস্ক ১৫ জুলাই বৃহস্পতিবার বিকেল ৫টায় সুনামগঞ্জ চেম্বার ভবনের সামনের সড়কে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন শ্রেণী পেশার ও সাধারণ মানুষ কে মাস্ক বিতরণ করেন।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে সুনামগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ সদর উপজেলা ইউএনও ইমরান শাহরিয়ার, সুনামগঞ্জ সদর উপজেলার স্বাস্থ্য কর্ম কর্তা ডাঃ সৌমিত্র চক্রবর্তী, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সহ সভাপতি আলহাজ্ব খন্দকার মঞ্জুর আহমেদ, সাবেক সিনিয়র সহ সভাপতি আমিনুল হক, পরিচালক নুরুল ইসলাম বজলু, নুরুল ইসলাম, নুরে আলম, জিএম তাশহিজ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু কমার্স এন্ড ইন্ডাস্ট্রীর সচিব পুলক দাস প্রমুখ।

সুনামগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খায়রুল হুদা চপল বলেন, আমাদের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিআই ২৫ হাজার মাস্ক দিয়েছেন। আজ আমরা কিছু মাস্ক বিতরণ করেছি বাকী মাস্ক গুলো জেলা প্রশাসক ও জেলা সিভিল সার্জনদের মাধ্যমে জেলার ১১ উপজেলার বিভিন্ন হাট বাজার ও গুরুত্বপূর্ণ স্থান গুলোতে বিতরণ করা হবে। কোভিড পরিস্থিতির জন্য এই মাস্ক প্রদান করায় এফবিসিআই সভাপতি সহ সংশ্লিষ্ট সকল কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন খায়রুল হুদা চপল।




error: Content is protected !!