সেফটি ট্যাংকে পড়ে নিহত ৩ শ্রমিকের পরিবারের পাশে -এমপি শাওন

প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ

ভোলার তজুমদ্দিনের চাঁচড়ায় “দক্ষিণ পশ্চিম চাঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের” নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংক পরিস্কার করতে নেমে ৩ শ্রমিকের মৃত্যুর ঘটনায় নিহতদেও পরিবারের পাশে দাঁড়িয়েছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।
মঙ্গলবার সকালে নিহতের বাড়ি বাড়ি গিয়ে স্বজনদের খোঁজ খবর নেয়া ও সমবেদনা জানাতে গিয়ে ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পরিবারের হাতে এক লক্ষ টাকা করে অনুদান প্রদান করেন তিনি। এসময় এমপি শাওনকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন নিহতের স্বজনরা।
এছাড়াও তজুমদ্দিন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার টাকা করে প্রদান করা হবে বলে জানিয়েছেন তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা।
পরে উপজেলার বিভিন্ন স্থানে পথসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।
অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দরা।
উল্লেখ্য, গত রবিবার সকালে দক্ষিণ পশ্চিম চাঁচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকের সেন্টারিং খুলতে নেমে একে একে তিন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়।




error: Content is protected !!