হবিগঞ্জের মাধবপুর উপজেলার মেধাবী ছাত্রী রামিসা আঞ্জুম মাইশা খুলনা সরকারি মেডিকেল কলেজে ২০২২ শিক্ষাবর্ষের এমবিবিএস পরীক্ষায় সফলতার সাথে কৃতকার্য হয়েছে।

প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২২

রাকিব উদ্দিন লস্কর।

হবিগঞ্জ মাধবপুর উপজেলার, রামিসা আঞ্জুম মাইশা খুলনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় স্থান পেয়ে ভর্তির সুযোগ পেয়েছে। রোল নম্বর : ৩৮১২৬৮৪-M, সে হবিগঞ্জের মাধবপুর উপজেলার অন্তর্গত বানেশ্বর গ্রামের মোহাম্মদ আজিজুর রহমান জয় এর বড় মেয়ে।
মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে পরীক্ষার ফলাফল ঘোষণা করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক।

স্কুল সূত্রে জানা যায় ,রামিসা আঞ্জুম মাইশা পঞ্চম শ্রেণীতে উপজেলা আদর্শ বিদ্যালয় হতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। মাধবপুর প্রেমদাময়ী বালিকা বিদ্যালয় হতে এসএসসিতে জিপিএ -৫ ও ঢাকা মাইলস্টোন কলেজ থেকে এইচএসসি তে জিপিএ- ৫ পেয়ে সফলতার সাথে কৃতকার্য হয়।

উপজেলা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহিন মিয়া জানান, এ বিদ্যালয়েই মাইশার প্রথম হাতে খড়ি। সে বরাবরই ক্লাসে প্রথম থাকতো। তার বিনয়ী ও নম্র স্বভাবের কারণে স্কুলের সকল শিক্ষক, শিক্ষিকা গণের নিকট ছিল অত্যন্ত আদরের,
বাবা আজিজুর রহমান জয়, জাতীয় দৈনিক সরেজমিন বার্তার হবিগঞ্জ জেলা প্রতিনিধি, মাধবপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক চলমানদেশ এর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি বলেন, আমার মেয়ে আমাকে উপজেলায় একটি সম্মানজনক স্থানে দাঁড় করিয়ে দিয়েছে।

ফল প্রকাশে মাইশার বক্তব্য জানতে চাইলে বলে, সরকারিভাবে মেডিকেলে সুযোগ পাওয়া আমার দীর্ঘদিনের লালিত স্বপ্ন ছিল। আজ তা বাস্তবতা পেয়েছে।

আমি খুলনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করছি। আমি মাধবপুর উপজেলা তথা সমগ্র দেশবাসীর কাছে দোয়া কামনা করছি যেন চূড়ান্ত পরীক্ষায় কৃতকার্য হযে দেশ ও জাতীর প্রত্যাশা পূরণে কাজ করতে পারি।




error: Content is protected !!