হাটহাজারীতে করোনা ভ্যাকসিন প্রদান প্রসঙ্গে আলোচনা সভা অনুষ্টিত

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০২১

আসলাম পারভেজ,,হাটহাজারী★★হাটহাজারীতে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান, আইনশৃঙ্খলা এবং লকডাউনসহ উন্নয়নকর্মকান্ড নিয়ে এক গুরুত্বপূর্ণ সভায় বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।
হাটহাজারীতে প্রধানমন্ত্রী কর্তৃক নির্দেশিত, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রদত্ত গেজেট মোতাবেক ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে ভ্যাকসিন প্রদান, সামাজিক সচেতনতামূলক কর্মসূচি এবং লকডাউন বাস্তবায়নসহ আইন-শৃঙ্খলা উন্নয়ন কর্মকান্ড নিয়ে এক গুরুত্বপূর্ণ সভা উপজেলার হল রুমে গত সোম বার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ শাহিদুল আলম এর সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলন হাটহাজারী উপজেলার নবনিযুক্ত ভূমি কর্মকর্তা, মোঃ আবু রায়হান হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ জনাব রফিকুল ইসলাম, হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইমতিয়াজ শামিম হাটহাজারী উপজেলার ১৪টি ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন পরিষদের সচিববৃন্দ এবং হাটহাজারী উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি কর্মকর্তাবৃন্দ। উক্ত গুরুত্বপূর্ণ সভায় সকলেই নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন।
সভায় সর্বসম্মতিক্রমে প্রধানমন্ত্রী কর্তৃক নির্দেশিত ভ্যাকসিন কার্যক্রম হাটহাজারীতে সুষ্ঠভাবে পরিচালনা করা এবং চলমান উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করার ক্ষেত্রে সার্বিক সহযোগিতা কামনা করা হয়।




error: Content is protected !!