হিলিতে গৃহবধুকে উত্ত্যাক্ত করায় ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদণ্ড প্রদান

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২১

আসলাম উদ্দিন দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের হাকিমপুর হিলিতে গৃহবধুকে উত্ত্যক্ত করা করার অভিযোগে দেলোয়ার হোসেন (২৮) নামের এক যুবককে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (৩০ আগষ্ট) সকালে সাড়ে এগারোটায় হাকিমপুর উপজেলা নির্বাহি ম্যাজিষ্ট্রেট ও ইউএনও মোহাম্মদ নুর-এ আলম এ দন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত দেলোয়ার হোসেন উপজেলার বোয়ালদাড় (স্কুল পাড়া) গ্রামের মৃত আনারুল ইসলামের ছেলে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি দেলোয়ার হোসেন প্রতিবেশী গৃহবধূকে প্রায় উত্যক্ত করে মর্মে থানায় অভিযোগ দেন। ওই নারীর অভিযোগের ভিত্তিতে ৩০ আগষ্ট সকালে পুলিশ অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করা হলে আদালত তাকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নুর-এ আলম জানান, দন্ডপ্রাপ্ত দেলোয়ার পাশ্ববর্তী এক গৃহবধুকে প্রায় উত্ত্যাক্ত করে আসছিল। তার স্বামী তাকে একাধিকবার নিষেধ করলে সে উল্টো প্রাণনাশের হুকি দিত। গতকাল রবিবার ওই গৃহধুর স্বামী ব্যবসায়িক কাজে বাহিরে থাকায় সন্ধ্যায় বাড়িতে প্রবেশ করে ওই গৃহবধুরে উত্ত্যক্ত করে। বিষয়টির সত্যতা নিশ্চিত হয়ে সোমবার হাকিমপুর থানা পুলিশের সহযোগীতায় তাকে আটক করে দন্ডবিধি ৩৫৪ ধারা মোতাবেক তাকে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার অপরাধ স্বীকার করেছেন।




error: Content is protected !!