ভৈরবে মাদক আত্মসাতের অভিযোগে পুলিশের এস আই ক্লোজড, কয়েক সপ্তাহ আগে এস আই দেলোয়ার ক্লোজড

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

তানজিল সরকারঃ কিশোরগঞ্জ প্রতিনিধি।

২৪ নভেম্বর, ভৈরবে মাদক আত্মসাতের অভিযোগে পুলিশের এস আই হানিফ সরকারকে কিশোরগঞ্জ পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। আজ বুধবার রাতে কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (পিপিএম/বার) তাকে ক্লোজড করেন।

মঙ্গলবার রাতে ক্লোজড করার কথা ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন স্বীকার করেন। জানাযায়, গত সোমবার দুপুরে ঢাকা- সিলেট মহাসড়কে ভৈরব শহরের নাটাল মোড় এলাকায় যাত্রীবাহী বাস তল্লাশী করে মালিক বিহীন একটি গাঁজার ব্যাগ উদ্ধার করলেও বিষয়টি গোপন করে তিনি । তারপর পুলিশ সুপার গোপন সূত্রে এ খবর জানতে পেরে তৎক্ষনাৎ থানার ওসিকে ঘটনাটি অবহিত করে। খবর পেয়ে ওসি ঘটনা স্হলে গিয়ে ঘটনার সত্যতা পায় তিনি। এরপর ঐ এস আই দেড় কেজি গাঁজা জব্দ দেখিয়ে থানায় সোমবার একটি জিডি করে। তারপর বিভিন্ন সূত্রে পুলিশ সুপার জানতে পারে উদ্ধারকৃত গাঁজা আত্মসাত করার উদ্যশ্যে ছিল তার। এ কারণে তাকে মঙ্গলবার রাতে ক্লোজড করার নির্দেশ দেন তিনি। পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ জানান, পুলিশ অপরাধ করলে ছাড় নেই। তাকে প্রাথমিকভাবে ক্লোজড করা হয়েছে। ঘটনা তদন্ত করে অপরাধ প্রমানিত হলে তার অফিসিয়াল শাস্তি হবে।
এর কয়েক দিন আগে গাঁজা আটক করে বিক্রির অভিযোগে এস আই দেলোয়ার সহ পুলিশ কনস্টেবল ক্লোজড হয়েছিল, এ বিষয়ে সুশীল সমাজের দাবি, যে স্পট হতে মাদক উদ্ধার হবে সেই স্পটের একাদিক লোকজনের সামনে ওজন করা সহ সাক্ষী রেখে থানায় জব্ধ করার অনুরোধ জানান।




error: Content is protected !!