তাহিরপুরে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২১

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (ভারপ্রাপ্ত) মির্জা রিয়াজ হাসানের সভাপতিত্বে ও স্বাস্থ্য পরিদর্শন রফিকুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ হাসান উদ-দৌলা, প্রকৌশলী মোঃ ইকবাল কবির, ওসি আব্দুল লতিফ তরফদার, উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, সহ সভাপতি কামাল হোসেন, মেডিকেল অফিসার সুমন চন্দ্র বর্মন, ফয়েজ আহমদ, নিলুফার ইয়াসমিন, সিফাত রহমান, উপসহকারী মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নুরী, উপজেলা প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, যুবলীগ নেতা আবুল কাশেম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল বাসার প্রমুখ।

এসময় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের বিষয়ে ও এর কার্যকরী গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করা হয় এবং সবাই সবার নিজ নিজ অবস্থান থেকে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করার জন্য সবার সহযোগিতা করার আহ্বান জানানো হয়।




error: Content is protected !!