পাটগ্রামে লিচুর বিঁচি গলায় আটকে এক শিশুর প্রাণ গেল।

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

লালমনিরহাট প্রতিনিধিঃ শাকিল ইসলামঃ

লালমনিরহাট জেলার পাটগ্রাম পৌরসভার ৫ নং ওয়ার্ডের আন্তজেলা এলাকায় আজ বৃহস্পতিবার সকালে লিচুর বিচি গলায় আটকে ১ বছর ৭ মাস বয়সের এক শিশু’র করুণ মৃত্যু হয়েছে।
এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পাটগ্রাম কোটতলী জামে মসজিদের খতিব ও ইসলামী আদর্শ বিদ্যানিকেতন কেজি শাখার শিক্ষক মাওলানা শাহিনুর রহমান সিদ্দিকীর দ্বিতীয় সন্তান রেদওয়ান উল্লাহ আস সাজিদ লিচু খাওয়ায় সময় লিচুর বিচি গলায় আটকে শ্বাস প্রশ্বাস বন্ধ হয়ে সকাল ৭ টা’র দিকে শিশুটির মৃত্যু হয় । এসময় শিশুটির মা লিচুর বিচিটি বের করার চেস্টা করেছে, কিন্তু ততক্ষণে দমবন্ধ হয়ে শিশু রেদওয়ানের মৃত্যু হয়েছে।

মৃতের বাবা মাওলানা সিদ্দিকি বলেন, আজকে আমি বুঝতে পারলাম যে, পৃথিবীতে সব চেয়ে বড় বোঝা হচ্ছে পিতার ঘারে সন্তানের লাশ! আর আমি সেই হতভাগা যে আজ আমি আমার দ্বিতীয় সন্তান “রেদোয়ানুল্লাহ আস সাজিদের” লাশ ঘাড়ে করে আমার নিজ হাতে তাকে কবরে শায়িত করলাম। আমার অবুঝ সন্তান এবং আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন! আর আমি মহান আল্লাহর কাছে এ প্রার্থনা করছি যে, সন্তানের লাশ আর কোন পিতাকে আল্লাহ যেন বহন না করান (আমীন)

তিনি জানান আজ বেলা ১১ টা’র সময় পাটগ্রাম পৌর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।




error: Content is protected !!