প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

আসলাম উদ্দিন জেলাপ্রতিনিধি দিনাজপুর
মহামারি করোনা মধ্যে হিলিতে চলছে বিভিন্ন কায়দায় মাদকের ব্যবসা। হাকিমপুর থানাকে মাদক মুক্ত করার লক্ষ্য প্রতি নিয়তই অভিযান চালিয়ে মাদক উদ্ধার সহ মাদক ব্যবসায়ীকে আটক করছে পুলিশ। এরই ধারাবাহিকতায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দিনাজপুরের হাকিমপুর হিলিতে ৩০ বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেল সহ রাসেল ইলিয়াস ওরফে রিফাত (২৮) নামের এক মাদক চোরাকারবারিকে আটক করছে পুলিশ।
আজ বুধবার ভোর রাতে উপজেলার দক্ষিন বাসুদেবপুর মালেপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
আটকের বিষয়টি নিশ্চিত করে,হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক আকন্দ জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এক জন মাদক চোরাকারবারি উপজেলার মধ্যেবাসুদেবপুর এলাাকায় মাদক পাচার করছে। এমন সংবাদ পেয়ে ওই এলাকায় এস, আই, বেলাল ও পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাসেল ইলিয়াস ওরফে রিফাতকে আটক করে। পরে তার মটরসাইকেলে অভিনব কায়দায় রাখা ৩০ বোতল ফেনসিডিলসহ তা কে আটক করা হয় এবং মাাদক পরিবহন কাজে ব্যবহারিত মোটরসাইকেলটি আটক করা হয়। এদিকে আটক রিফাতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে, আজ দুপুরে দিনাজপুর আদালতে প্র্রেরন করা হয়।




error: Content is protected !!