কোটচাঁদপুরের জনগণের পাশে মেয়র প্রার্থী সহিদুজ্জামান সেলিম

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

মোঃ আশাদুল ভূঁইয়া,কোটচাঁদপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

কোভিড-১৯ করোনা সারাবিশ্বে এক আতঙ্কের নাম, বিশ্ব নেতৃবৃন্দ এই মরণঘাতী ভাইরাসের বিরুদ্ধে আমরণ লড়াই করে যাচ্ছেন। কোন কুলকিনারা পাচ্ছেন না তারা ।

গত ৮ মার্চ ২০২০ইং বাংলাদেশে প্রথম এ ভাইরাস আক্রান্ত রোগীর সন্ধান মিলে। তারই ধারাবাহিকতা হিসেবে বাংলাদেশও করোনার বিস্তার ঘটেছে রাজধানীতে।দিশেহারা হয়ে গেছে রাজধানীসহ ঝিনাইদহ জেলার মানুষ গুলো, তখনি মাঠে নেমে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন কোটচাঁদপুরের জনগণের পাশে এ উপজেলার সেরা ব্যক্তিত্ব সহিদুজ্জামান সেলিম।

কোটচাঁদপুর পৌর এলাকার নিবেদিত প্রান,সাধারণ জনগণের নেতা হিসাবে দিন-রাত কাজ করে যাচ্ছেন,জনগণের অভাব অনটন দুঃখ দূর্দশা দূর করার জন্য সবকিছু উজাড় করে দিয়েছেন এবং জনগণের ভালবাসায় সিক্ত হয়েছেন কোটচাঁদপুর পৌর আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃসহিদুজ্জামান সেলিম।

করোনা সংকটের শুরু থেকে সহিদুজ্জামান সেলিম তার পৌর এলাকার কোন মানুষ যাতে দুঃখ দূর্দশায় না থাকে,সেই পদক্ষেপ নিয়েছেন তিনি।দফায় দফায় তিনি খাদ্য সামগ্রী বিতরণ এবং তার উদ্যোগে দুঃস্থদের তালিকা তৈরি সহ অসহায় মানুষদের নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।শুধু দুস্থ নয়,মধ্যবিত্ত ও যারা এখন অভাব অনটনে রয়েছে তাদেরও সহযোগিতা করা হয়েছে সহিদুজ্জামান সেলিম এর উদ্যোগে। মধ্যবিত্তরা কেউ খাদ্য সহায়তা চাইলে গোপনে রাতের আঁধারে খাদ্য পৌঁছে দিয়েছেন বাড়িতে বাড়িতে।

করোনা সংকটের শুরু থেকেই অসহায় মানুষের সবচেয়ে নিকটতম বন্ধু হিসেবে আবির্ভূত হয়েছেন সহিদুজ্জামান সেলিম।তিনি নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহ ত্রান সহায়তা অব্যাহত রেখেছেন। ত্রাণ বিতরণ করছেন নিজ হাতে, কখনো রাতে, কখনো দিনে। নিজ হাতে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করছেন। করোনা সংকটের সময় তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। সহিদুজ্জামান সেলিম তার পৌর এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন।সারাক্ষন ত্রান তৎপরতা অব্যাহত রেখে তিনি পৌরবাসির কষ্ট লাঘবের চেষ্টা করে যাচ্ছেন।

তিনি কাজ করেন মানবতার জন্য। তার এসব উদ্যোগ ব্যাপক ভাবে জনগণের কাছে অভিনন্দিত ও প্রশংসিত হয়েছে। সহিদুজ্জামান সেলিম,অসহায় দুঃস্থ মানুষের মাঝে নিয়মিত খাদ্য সামগ্রী সহায়তা করে তিনি কোটচাঁদপুর উপজেলায় জনবন্ধু নেতা হিসেবে আলোচিত হয়েছেন।দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যবিত্ত মানুষদের খাদ্য সামগ্রী দিয়ে তিনি উপজেলাবাসীর মধ্যে জনবান্ধব হিসেবে নিজেকে প্রমান করেছেন।




error: Content is protected !!