চুনারুঘাটে উপজেলা প্রশাসনের অভিযানে, ১৩ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ১:৪৮ পূর্বাহ্ণ, মে ১৯, ২০২০

মোঃজামাল হোসন লিটন,চুনারুঘাট প্রতিনিধিঃ
করোনা ভাইরাস এর সংক্রমণ প্রতিরোধে সোমবার চুনারুঘাট বাজার, শ্রীকুট্টা বাজার, দূর্গাপুর বাজারে সরকারি নির্দেশনা অমান্য, স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক প্রণীত স্বাস্থ্যবিধি না মেনে দোকান পরিচালনা করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাস এবং সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল। সর্বমোট ৪ টি মামলায় ১৩০০০/- টাকা অর্থদণ্ড আরোপ করা হয়।
সরকারি বিধি নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে আগামীকাল থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাওয়ায় চুনারুঘাটবাসীকে বিনা প্রয়োজনে বাসা থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক প্রণীত স্বাস্থ্য বিধি অনুযায়ী প্রতিটি মার্কেটের সামনে জীবাণুমুক্তকরণ এর প্রয়োজনীয় ব্যবস্থা রাখার জন্য জন্য দোকান মালিক সমিতির সকল সদস্যদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা হচ্ছে।

ইতোমধ্যে চুনারুঘাটে ২০ জন করোনা ভাইরাস এ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে এবং ১ জন মারা গেছে। সচেতনতার অভাবে চুনারুঘাটে করোনা ভাইরাসের সংক্রমণ আরো মারাত্মক আকার ধারণ করতে পারে মর্মে উপজেলা স্বাস্থ্য বিভাগ আশঙ্কা প্রকাশ করেছে।

উপজেলা প্রশাসন চুনারুঘাটের সকল শ্রেণী-পেশার মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সরকার প্রণীত যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছে।




error: Content is protected !!