প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলার উন্নয়নে বিশেষ অবদান রয়েছে -এমপি শাওন

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

এনামুল হক রিংকু,লালমোহন প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খেলাধুলার প্রতি খুবই আগ্রহ ও ক্রীড়াবান্ধব
ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও জনকল্যাণে বিশ্বের বিস্ময়,খেলা-ধূলার প্রচলন থাকলে সমাজ থেকে মাদক ও ইভটিজিং বন্ধ হবে।
বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলার উন্নয়নে বিশেষ অবদান রয়েছে । রোববার ২৫ অক্টোবর বিকেলে লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল ম্যাচে পুরস্কার বিতরণকালে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বিশ্বের দরবারে ডিজিটাল বাংলাদেশ হিসেবে রূপান্তরিত হয়েছে। শেখ হাসিনার ডায়নামিক নেতৃত্বে দেশ পরিচালনায় দৃষ্টান্ত স্থাপন করেছে। শুধু তাই নয়, খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে সকল অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত থাকে। খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। তাই খেলাধুলার বিকল্প নেই।
রোববার ফাইনালে পৌরসভা একাদশের সাথে গজারিয়া খেলোয়াড় কল্যাণ সংস্থা প্রতিদ্বন্দ্বিতা করে। খেলায় নির্ধারিত সময়ে গোল শুন্য ড্র হলে, পড়ে ট্রাইব্রেকারে ৫-৪ গোলে পৌরসভা চ্যাম্পিয়ন হয়। গত ২ অক্টোবর লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও উপজেলা ছাত্রলীগের সহযোগিতায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হয়। এতে লালমোহন ও চরফ্যাশনের ৮টি দল অংশগ্রহণ করে।

এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহীন আহমেদ জুয়েল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম নবীন প্রমূখ উপস্থিত ছিলেন।




error: Content is protected !!