রামপাল চন্ডীতলা গ্রামে ঘরের মাটি খুঁড়ে চুরি

প্রকাশিত: ১:২৭ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০২০

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

বাগেরহাটের রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়নের চন্ডীতলা গ্রামে মঙ্গলবার (২৪ নভেম্বর) ঘরের মাটি খুঁড়ে ভিতরে প্রবেশ করে মো: কয়সার সরদার (৫৫) পিতা কামাল সর্দার এর ট্রাঙ্ক ,শোকেস ভেঙ্গে স্বর্ণালংকার নগদ অর্থ সহ প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

বাড়ির কর্তা কওসার সরদার জানিয়েছেন, ঘরে ৫ ভরি স্বর্ণালংকার ,নগদ ৫৫ হাজার টাকা এবং কিছু পোশাক সামগ্রী দুর্বৃত্ত চোরেরা ঘরের নিচ থেকে গর্ত করে চুরি করে নিয়ে যান। এ সময় আমরা আমাদের ফার্মে নিকটতম একটি ছোট্ট ঘরে রাত যাপন করছিলাম। এবং প্রতিনিয়ত সেই ঘরে আমরা বসবাস করি যে ঘর থেকে চুরি হয়েছে ওই ঘরে আমার বড় ছেলে ,বৌমা ,এবং আমার মেয়ে থাকতো। মেয়েকে বিবাহ বন্ধনে আবদ্ধ করা হয়েছে সে তার শ্বশুরবাড়ি অবস্থান করছিল। আমার ছেলে সাগরে মাছ ধরার জন্য প্রতি বছরের ন্যায় এবারও গিয়েছে আমার বউ মা তখন তাহার বাপের বাড়িতে অবস্থান করছিল। পরিবারে শুধুমাত্র আমি এবং আমার স্ত্রী ফার্মের নিকটতম ছোট্ট একটি ঘরে অবস্থান করছিলাম। এমত অবস্থায় আমার যে ঘর থেকে চুরি হয়েছে ওই ঘরে কেউ ছিলনা।

সাংবাদিকদের কাছে এসময় উপস্থিত ছিলেন বাঁশতলী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ রেজাউল করিম, তিনি এই দুর্ঘটনার জন্য দুঃখ প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানান।

এই চুরিকে কেন্দ্র করে রামপাল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে।




error: Content is protected !!