শেখহাসিনা সরকার করোনা পরিস্থিতি মোকাবেলায় যথাযথভাবে কাজ করে যাচ্ছে-এমপি শাওন

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, মে ১, ২০২১

লালমোহন (ভোলা) প্রতিনিধিঃ
বর্তমান শেখহাসিনা সরকার করোনা পরিস্থিতি মোকাবেলায় যথাযথভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মোতাবেক আমরা কাজ করেছি। সকলকে সরকারের প্রদত্ত নির্দেশনা মেনে চলতে হবে। আমাদেরকে সাবধানে থাকতে হবে। তাই আমাদের সকলকে সামাজিক দুরত্ব বজায় রেখে এবং প্রয়োজন ছাড়া বাড়ীর বাইরে না আসার জন্য সকলের প্রতি অনুরোধ। এবছর ভোলাতে কিছুদিন আগেও করোনার সনাক্তের হার ছিল প্রায় ৪২ ভাগ। রাজধানী ঢাকার চেয়েও ভোলাতে করোনা সনাক্তের হার অত্যন্ত বেশি। যা আমাদের জন্য অত্যন্ত এলার্মিং। এবছর সারা পৃথিবীতে করোনার অবস্থা ভয়াবহ পরিস্থিতি রুপ নিয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিদেরকে সঠিক ভাবে সরকারের প্রদত্ত সকল সুযোগ সুবিধা বিতরন করতে হবে। বিশেষ করে সরকারের ত্রান যারা পাওয়া যাহারা যোগ্য তাদেরকে দিতে হবে। লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে ১ মে ২০২১ ইং শনিবার দুপুরে লালমোহন সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে- করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্থ ৫শ হতদরিদ্র ভাসমান জনসাধারনের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান ও কল্যান তহবিল ও নিজস্ব তহবিল হতে মানবিক সহায়তা বিতরনের আলোচনায় প্রধান অতিথি হিসাবে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
তিনি আরও বলেন গত বছর ২০২০ সালের মার্চ মাসে প্রথম বাংলাদেশে মহামারী করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়ে। তখন থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আমার এলাকায় লালমোহন তজুমদ্দিনে অবস্থান করে লকডাউন সফল করা, করোনা ভাইরাস যেন আমাদের এলাকার তথা দ্বীপজেলা ভোলার মানুষের মধ্যে দ্রুত ছড়িয়ে পড়তে না পারে তার জন্য আপনাদেরকে সাথে নিয়ে দিন রাত কাজ করেছি। লকডাউনের কারনে অসহায় পরিবারগুলো অনাহারে অর্ধাহরে অত্যন্ত মানবেতর জীবন যাপন করছিল। তখন আমার ব্যক্তিগত অর্থায়নে এবং সরকারের প্রদত্ত ত্রানসামগ্রী মানুষের বাড়ী বাড়ী গিয়ে বিতরন করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর দফায় দফায় দিকনির্দেশনা মোতাবেক আমরা কাজ করেছি। আমরা উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, ইউপিসহ পৌরসভার কাউন্সিলরদেরকে সাথে নিয়ে সকলকে সমন্বয় করে কাজ করেছি। সমন্বয়ের কারনে আমরা গত বছর অত্যন্ত সুন্দর ভাবে করোনাকে মোকাবেলা করেছি। যার কারনে আমাদের এলাকায় আমরা লালমোহন তজুমদ্দিনকে করোনায় অত্যন্ত সহনীয় রাখতে পেরেছি। তখন দ্বীপজেলা ভোলায় ও করোনা পরিস্থিতি অত্যন্ত সহনীয় পর্যায়ে ছিল।
এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, নির্বাহী অফিসার আল-নোমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, সহ সভাপতি দিদারুল ইসলাম অরুণ, তোফাজ্জল উকিল, লম্বা মালেক, মোকলেছুর, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল,যুগ্ন-সম্পাদক মঞ্জু তালুকদার, ইউপি চেয়ারম্যান শাহাজান, হেদায়েতুল ইসলাম মিন্টু , আক্তার হোসেন, গোলাম মোস্তফা, ফরহাদ হোসেন মুরাদ, শ্রমিকলীগ সভাপতি জাকির হোসেন পাঞ্চায়েত, সেচ্ছাসেবকলীগের আহবায়ক তানজিম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম ফরাজী, পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, উপজেলা ছাত্রলীগ আহবায়ক মুর্তেজা সজিব, শেখ রাসেলের সভাপতি জালাল উদ্দিন বেলাল প্রমূখ।




error: Content is protected !!