দেশকে এগিয়ে নিতে করোনা, দূর্নীতি, জঙ্গীবাদ-এই তিন ভাইরাস ধ্বংস করতে হবে….হাসানুল হক ইনু এমপি।

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, মে ১১, ২০২১

মোঃ শৌভন আহম্মেদ সবুজ নিজস্ব প্রতিনিধি:

তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন,
করোনা, দূর্নীতি, জঙ্গীবাদ-এই তিন ভাইরাসে দেশ আজ জর্জরিত, ক্ষতবিক্ষত।

তিনি বলেন, করোনা জীবন ও জীবিকার সংকট তৈরি করেছে।

দূর্নীতি মাননীয় প্রধানমন্ত্রীর রাতদিন কষ্ট করা উন্নয়ন সাফল্য ও জনগণের হক-অধিকার ঘরকাটা ইঁদুর-উইপোকার মত ভিতর থেকে খেয়ে ফেলছে।
জঙ্গীবাদ রাষ্ট্রের অস্তিত্বের ভিত্তিতে আঘাত করছে। শান্তি ও স্থিতিশীলতা বিনষ্ট করে আফগানিস্তান, পাকিস্তানের মত ধর্মের নামে খুনাখুনি, রক্তারক্তির রাজত্ব কায়েম করতে চাইছে।
এই তিন ভাইরাস পুষে, এই তিন ভাইরাসের সাথে বসবাস করে, এই তিন ভাইরাসের সাথে সহবাস করে দেশ এগুতে পারবে না।

দেশকে সামনে এগুতে হলে, মানুষের জীবন ও জীবিকা নিশ্চিত করতে, শান্তি ও উন্নয়নের পথে থাকতে হলে করোনা, দূর্নীতি, জঙ্গীবাদ-এই তিন ভাইরাস ধ্বংস ও নির্মূল করতে হবে।

মঙ্গলবার দুপুরে ভেড়ামারা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাস-ট্রাক অটোরিকশা সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরপর তিনি করোনার প্রাদুর্ভাবের কারণে ভেড়ামারা পৌরসভার কর্মহীন হয়ে পড়া বাস-ট্রাক, অটোরিকশা, সিএনজি শ্রমিকদের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী তুলে দেন।

ভেড়ামারা পৌর মেয়র আনোয়ারুল কবির টুটুলের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন,

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) ইয়াসির আরাফাত, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজালাল,

জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক আনসার আলী, জেলা কৃষি বিষয়ক সম্পাদক বশিরউদ্দিন বাচ্চু, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিকুর রহমান ছবি।

কুষ্টিয়া জেলা ট্রাক ও ট্রাংক লড়ি শ্রমিক ইউনিয়ন ১১১৮ জেলা শাখার সভাপতি মাহাবুল ইসলাম রানা, কুষ্টিয়া বাস শ্রমিক ইউনিয়ন ৭২ এর ভেড়ামারা শাখা অফিসের সাধারণ সম্পাদক, জাকির হোসেন বাচ্চু,
কুষ্টিয়া অটো সিএনজি সমিতির সভাপতি সোলাইমান চিশতী,
মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহমেদ আলী,
ভেড়ামারা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ খলিল উল্লাহ, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েলসহ অনেকে।




error: Content is protected !!