কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়ায় পয়ঃনিষ্কাশনের ব্যাবস্হা করলেন চেয়ারম্যান।

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, মে ১৩, ২০২১

মোঃ শৌভন আহম্মেদ সবুজ নিজস্ব প্রতিনিধি:

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের সাতবাড়িয়া কারিগর পাড়া অভিমুখে রাস্তায় বৃষ্টিতে সৃষ্ট জলাবদ্ধতা নিরসন করলেন ধরমপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোঃ শাহাবুল আলম (লালু)

গত দুই দিনের বৃষ্টিতে এই রাস্তায় সৃষ্টি হয়েছে ব্যাপক জলাবদ্ধতা। এনিয়ে ভোগান্তিতে ছিলেন কারিগর পাড়া সহ মন্ডপাড়ার প্রায় তিন হাজার মানুষ।

উল্লেখ্য ২০১৭-২০১৮অর্থবছরে প্রায় দুই লক্ষ টাকা ব্যায়ে নির্মিত হয় উজিরের বাড়ি হইতে আসলামের অভিমুখে সিসি ঢালাই রাস্তা। রাস্তা নির্মাণের বছর পার না হতেই পার্শ্ববর্তী জমির মালিক মোঃ শোয়েব রাস্তার সাথে ঘেঁষে সিমানা প্রাচীর নির্মাণ করলে রাস্তার পানি বের হতে না পারায় এ জলাবদ্ধতা সৃষ্টি হয়।এনিয়ে কয়েকদফা পারিবারিক ভাবে বৈঠক হলেও কোনো সুরাহা হয়নি।

অবশেষে ভুক্ত যোগী কয়েকজন মিলে চেয়ারম্যান এর শরনাপন্ন হলে ,আজ সকাল বেলা চেয়ারম্যান ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিজে হাতে নালা কেটে পানি পার্শ্ববর্তী মেইন রাস্তার পাশে সরকারি গর্তে দিয়ে দেয়।এসময় সেখানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ ভুক্তভোগীরা উপস্থিত ছিলেন।

ধরমপুর ইউনিয়নের এই সুযোগ্য চেয়ারম্যান এ কাজের জন্য সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী। তারা পুনরায় তাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।




error: Content is protected !!