হাটহাজারীতে ফ্লাইওভার নির্মাণের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি

প্রকাশিত: ১১:৩০ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২১

আসলাম পারভেজ,,হাটহাজারী★
হাটহাজারী বাসস্ট্যন্ডে যানজট নিরসনে সাবেক সংসদ মরহুম এম এ ওহাবের নামে ফ্লাইওভার নির্মাণের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বিকেলে চট্টগ্রাম নাজিরহাট, খাগড়াছড়ি বাস-মিনিবাস মালিক সমিতির আয়োজনে এ উপলক্ষে আয়োজিত সমাবেশ উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও চট্টগ্রাম সড়ক পরিবহন মালিক গ্রুফের মহাসচিব মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জুর সভাপতিত্বে বাসস্ট্যন্ড চত্তরে অনুষ্ঠিত হয়েছে।

সভাপতির বক্তব্যে মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু বলেন, হাটহাজারীর যানজট নিরসন কিংবা যানজটমুক্ত হাটহাজারী গড়তে ফ্লাইওভারের বিকল্প নেই। রাউজান, ফটিকছড়ি, দুই পার্বত্য জেলা থেকে শহরের উদ্দেশ্য যাওয়ার পথে বাসস্ট্যন্ড এলাকায় আসলেই সময় অপচয় হয়। চরম দুর্ভোগে পড়ে যাত্রীরা। তাই দুর্ভোগ থেকে মুক্তির একমাত্র পথ ফ্লাইওভার। একই সাথে সাবেক সাংসদ মরহুম এম এ ওহাবের নামে করার প্রস্তাবনা করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে ইউনুছ গনি চৌধুরী সভাপতির প্রস্তাবনাকে সমর্থন জানিয়ে বলেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিচ্ছেন এ কথাটি কেউ অস্বীকার করতে পারবেনা। বিশেষ করে মহাসড়ক থেকে শুরু করে গ্রামীণ সড়কের যেভাবে কাজ করেছেন তা ইতিহাসে বিরল। দশ বছর আগে এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে দশ ঘন্টা লেগে যেত এখন এক ঘন্টারও কম সময়ে যাওয়া যাচ্ছে। তা একমাত্র জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে। জনগণের সুবিধার্তে যে কোন উন্নয়নে তিনি পিছপা হচ্ছেন না। বর্তমান হাটহাজারী বাসস্ট্যন্ড এলাকায় জনগণ যানজটের কারণে দুর্ভোগে পোহাচ্ছেন নিয়মিত। রাঙামাটি খাগড়াছড়ি থেকে হাটহাজারী বাসস্ট্যন্ড এসেই যানজটে পড়ছেন যাত্রীরা। দুর্নাম হচ্ছে হাটহাজারী বাসীর। তাই সরকার জনগণের দুর্ভোগ লাঘবে হাটহাজারীতে দ্রুত ফ্লাইওভার নির্মাণ করবে আমাদের এটাই কামনা সবার।
উপজেলা যুবলীগ নেতা ইকবাল বাপ্পি ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসানের যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্যে রাখেন,
উত্তর জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও ফতেপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ শামিম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ কলিম, উত্তর জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন মিন্টু, পৌরসভা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক রকিবুল ইসলাম,
শ্রমিক নেতা মোঃ হারুন,
চট্টগ্রাম নাজিরহাট খাগড়াছড়ি বাস-মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক
মোঃ শাহজাহান, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সাহেদ প্রমূখ।
এ সময় হাটহাজারী পৌরসভা সহায়ক কমিটির সদস্য ও আওয়ামী লীগ নেতা ওসমান কবির রাসেল, হাবিবুর রহমান রাজু, মোঃ হানিফ, জাবেদসহ মালিক সমিতির নেতৃবৃন্দসহ সর্বোস্তরের জনগণ উপস্থিত ছিলেন। সমাবেশের পর গণস্বাক্ষর কার্যক্রম শুরু হয়।




error: Content is protected !!