১০ দিনের কর্মশালা সম্পন্ন হয়েছে -লাউয়াছড়ায়।

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, জুন ১২, ২০২১

মাসুদ আলম চয়ন মৌলভীবাজার

মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ বন্যপ্রাণী সংরক্ষণ ও আবাসস্থল উন্নয়ণ প্রকল্পের আওতায় বন্যপ্রাণী ব্যবস্থাপনা,সংশ্লিষ্ট আইন ও বিধিমালা বিষয়ক ১০ দিনব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।
লাউয়াছড়া উদ্যানের স্টুডেন্ট ডরমিটরীতে বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ সদর দপ্তর মৌলভীবাজার এর আয়োজনে ৩ জুন থেকে শুরু হওয়া এই প্রশিক্ষণ, আজ ১২ জুন সমাপনী অনুষ্ঠান হয়। অংশগ্রহণকারীদের মধ্যে প্রথম হয়েছেন জাতীয় দৈনিক ইত্তেফাক কমলগঞ্জ প্রতিনিধি মোঃ নূরুল মোহাইমীন মিল্টন।
বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ, মৌলভীবাজারস্থ বিভাগীয় বন-কর্মকর্তা মোঃরেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে ও বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণ কর্মকর্তা -মির্জা মেহেদী সরোয়ার এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃরফিকুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতছড়ি জাতীয় উদ্যানের বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণ কর্মকর্তা সাবরিনা সাদিয়া শিমু,প্রাক্তন ভাইস চেয়ারম্যান মোঃসিদ্দেক আলী,লাউয়াছড়া বনরেঞ্জ কর্মকর্তা মোঃশহিদুল ইসলাম প্রমুখ।
দশ দিনের এই প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে প্রশিক্ষণ পরবর্তী ২৫ মিনেটের লিখিত মূল্যায়ন পরীক্ষায় প্রথম স্থান অধিকারকারী সাংবাদিক নূরুল মোহাইমীন মিল্টনকে সম্মানা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।




error: Content is protected !!