শায়েস্তাগঞ্জে বর্ষিয়ান আওয়ামীলীগ নেতা “আব্দুল কদ্দুছ তালুকদার সেবন” আর নেই।

প্রকাশিত: ২:০৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০২১

অপরাধ ডেস্কঃ
শায়েস্তাগঞ্জের প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল কদ্দুছ তালুকদার সেবন আর নেই। বুধবার (২৫ আগস্ট) ভোর ৬ টায় তিনি তাঁর নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল প্রায় ৫৫ বছর।
আব্দুল কদ্দুছ তালুকদার সেবন নুরপুর ইউনিয়নের পুরাসুন্দা গ্রামের বড়বাড়ির মৃত নুর হোসেন তালুকদারের ছেলে। মৃত্যুকালে তিনি কেবল তার স্ত্রীকে রেখে গেছেন। তাঁর এক ছেলে আগেই মৃত্যুবরণ করেন।
মরহুমের জানাজার নামাজ বুধবার বেলা সাড়ে ৩টায় তাঁর নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। জানাযায় বিভিন্নদলের রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীসমাজ ও সাধারণ মানুষের ঢল নামে।
আব্দুল কদ্দুছ তালুকদার সেবন নুরপুর ইউনিয়ন যুবলীগ ও আওয়ামী লীগের সভাপতি হিসেবে বহুবছর দলকে নেতৃত্ব দিয়েছেন। বর্তমান সময়ে তাঁর মত ত্যাগী নেতার দলের প্রতি অন্যন্য অবদান মানুষ দীর্ঘদিন মনে রাখবে।
রাজনৈতিক পদপদবী ছাড়াও তিনি একাধিক ব্যবসায়ী সংগঠন ও সামাজিক সংগঠনের সাথেও জড়িত ছিলেন। এলাকার নানান সামাজিক সালিশেও তিনি মুখ্য ভূমিকা পালন করতেন। মৃত্যুর কয়েক বছর আগে তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।
এদিকে, তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ ও শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ । এক বিবৃতিতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ, শায়েস্তাগঞ্জ, লাখাই আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. আবু জাহির বলেন- আব্দুল কুদ্দুছ তালুকদার সেবন ছিলেন দলের একজন নিবেদিত প্রাণ। তাঁর অকাল মৃত্যুতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ একজন প্রবীণ নেতাকে হারিয়েছে।
মো. আবু জাহির এমপি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক জানিয়ে গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।




error: Content is protected !!