মতলব দক্ষিণে ব্যাংক কর্মকর্তাসহ দুইজন করোনায় আক্রান্ত; এ পর্যন্ত মোট আক্রান্ত ২২ জন

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, জুন ৯, ২০২০

আলমাগীর বাবুঃচাঁদপুর প্রতিনিধিঃ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় এক ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে আরো দুই জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ২২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।আজ ৯জুন মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিষয়টি নিশ্চিত করেছেন।জানা গেছে, , পূর্বে সংক্রমিত মতলব বাজারের ব্যবসায়ী রাধু সাহার মেয়ে জামাতা স্বপন সাহা(৩৮) ও অগ্রণী ব্যাংকের কর্মকর্তা এ জি এম সালেহ আহমেদ(৩৩) এর করোনা পজিটিভ আসে। ওই দিন নয় জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে দুই জনের করোনা পজেটিভ ও অপর সাত জনের করোনা নেগেটিভ ফলাফল আসে।
করোনায় আক্রান্ত স্বপন সাহার বাড়ি শহরের কলাদী এলাকায় ও ব্যাংক কর্মকর্তার বাড়ি ফরিদগঞ্জ উপজেলায়। বর্তমানে মতলব পৌরসভার মোবারকদী কাজী সুলতান বাড়ীরতে ভাড়া থাকেন। তিনি অগ্রণী ব্যাংক চাঁদপুর পুরাণ বাজারে শাখায় অফিসার(ক্যাশ) হিসেবে কর্মরত আছেন এবং তার স্ত্রী বরদিয়া কাজী সুলতান আহমদ উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে প্রকাশ, গত ৬ জুন নয় জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এখনো কিছু নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষামান রয়েছে। দেরিতে এ উপজেলায় করোনা সংক্রমণ শুরু হলেও বর্তমানে এর প্রাদুর্ভাব বিস্তারে জনগণ আতঙ্কে আছে। করোনার রেড জোনের তালিকায়ও রয়েছে এ উপজেলাটি।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, শহরের কলাদীর ওই ব্যবসায়ীর বাড়ি পূর্বে ও নতুন করে আক্রান্ত ব্যাংক কর্মকর্তার পৌরসভার বরদিয়ার বাড়িটি( কাজী সুলতান আহমেদ বাড়ি) লকডাউন করা হয়েছে।তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে।




error: Content is protected !!