শ্রীনগরে তন্তর ইউপি নির্বাচনে ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী শেখ মোঃ ইয়াসিনের নির্বাচনী প্রতিশ্রুতি।

প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২১

হাবিব হাসান মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি,

মুন্সীগঞ্জের শ্রীনগরে আসন্ন তন্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী শেখ মোঃ ইয়াসিনের জনগণের প্রতি নির্বাচনী প্রতিশ্রুতি।

১১ ই নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে তন্তর ইউনিয়ন পরিষদ ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী সৎ ভদ্র বিশিষ্ট সমাজ সেবক শেখ মোঃ ইয়াসিন তার ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন, বিগত দিনে তার ওয়ার্ডে তিনি জনগণের জন্য সমাজসেবামূলক কাজ করেছেন জনগণের যেকোনো দুর্যোগে ঝাঁপিয়ে পড়েছেন, মেম্বার না হয়েও তার গ্রামের জন্য রাস্তাঘাট ও ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন,

শেখ মোঃ ইয়াসিন মেম্বার হতে পারলে জনগণের প্রতি সর্বপ্রথম প্রতিশ্রুতি দিয়েছেন তার গ্রামকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত ভূমিদস্যুদের হাত থেকে সবাইকে রক্ষা করবেন, আর যেহেতু তার মার্কা টিউবওয়েল যা আত্মার সান্তি রাখে পানির অপর নাম হচ্ছে জীবন যাদের বাড়িতে একটি টিউবওয়েল নেই তাদেরকে সর্বপ্রথম টিউবওয়েল দিবো।

আমার গ্রাম বাসি আমাকে একবারের মেম্বার হওয়ার সুযোগ করে দিলে পরবর্তীতে আমার মনে হয় না মেম্বার হওয়ার জন্য আমার আর তাদের কাছে যেতে হবে কারন আমার কাজের যোগ্যতায় তারা আমাকে আবার চাইবে। তাই আমি আমার গ্রামবাসীর কাছে বলি আগামী ১১ নভেম্বর সারাদিন টিউবওয়েল মার্কায় আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিন।




error: Content is protected !!