নোয়াখালী সুবর্নচরে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২১

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চোরাবালি গ্রামে মায়ের সাথে অভিমান করে নাজমা আক্তার (১৪) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে। নিহত নাজমা আক্তার উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চোরাবালি গ্রামের রবি আলমের মেয়ে।
রোববার (২১ নভেম্বর) সকালে চরজব্বর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।এর আগে শনিবার রাত আটটা থেকে নয়টার দিকে নিজ শয়নকক্ষের সিলিং ফ্যানেল সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় মায়ের সাথে পারিবারিক বিষয়ে রাগারাগি হয় নাজমা আক্তারের। এর জের ধরে রাত আটটা থেকে নয়টার দিকে সে নিজ শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। কিশোরীর মা ঝুলন্ত অবস্থায় মেয়ের লাশ দেখতে পেয়ে দ্রুত নামিয়ে ফেলে স্থানীয় এক পল্লী চিকিৎসক ডেকে আনলে তিনি তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে রাত তিনটার দিকে চরজব্বর থানা পুলিশ লাশ উদ্ধার করে।
চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটণায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




error: Content is protected !!