গিলাতলায় জলাবদ্ধতা সমস্যা সমাধনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২১

মোঃ ইউসুফ শেখ খুলনা।।

গিলাতলা ৫ নং ওয়ার্ডের জলাবদ্ধতা সমস্যা সমাধনে শুক্রবার রাত ৮টায় গিলাতলা মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়াম ভবনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন পূনরায় নির্বাচিত ইউপি সদস্য গোলাম মোস্তফা ১ নং আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদ। তিনি বলেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে পুনরায় ইউপি সদস্য নির্বাচন করায়। বিগত দিনের সমস্যার মধ্য অন্যতম প্রধান সমস্যা হলো জলবদ্ধতা। আমি এলাকার প্রধান চারটি জায়গা নির্বাচন করেছি, সেখানে সামান্য বৃষ্টি হলেই জলাবদ্ধতার সৃষ্টি হয় গিলাতলার পশ্চিমপাড়ার গোলাম নগর, গিলাতলা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকা গুলো, মোল্লা পাড়া প্রাইমারি স্কুল সংলগ্ন এলাকা এবং সর্বশেষ সরকারি পুকুর এলাকা সংলগ্ন। এই জলাবদ্ধতা নিরসনের আজকের আলোচনা মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। উদ্ভূত সমস্যা সমাধনে কি কি করা যায় এ বিষয়ে সকলের মতামত আশা করেন। এবং তার স্বাগত বক্তব্য এখানেই ইতি টানেন।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মোঃ হোসেন শেখ। এছাড়া সভায় মূল্যবান বক্তব্য রাখেন মোঃ মকবুল শেখ, মোঃ জাহিদুল ইসলাম, গোলাম কিবরিয়া মিন্টু সহ আরো অনেকে।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মোহাম্মদ কাউসার শেখ, মোঃ আকবর, মোঃ জাকির হোসেন, সাংবাদিক মোঃ ইউসুফ শেখ, মোঃ জাহাঙ্গীর আলম, মোহাম্মদ এরশাদ আলী, মোহাম্মদ ইকবাল, মোঃ লিয়াকত আলী, মোঃ জিহাদুল কবির, মোহাম্মদ ইব্রাহিম শেখ, মোঃ সাইফুল ইসলাম, এস এম হেকমত আলী, মোঃ আব্দুল লতিফ, সবুর হোসেন, মোঃ সালাম শেখ প্রমুখ।




error: Content is protected !!