নোয়াখালীতে ইউপি নির্বাচনে ৫টি নৌকা ও ২টি বিদ্রোহী প্রার্থী বিজয়ী।

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২১

মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধি
২৬ ডিসেম্বর সারাদেশের ১১৮ টি উপজেলার ৮৩৮ টি ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে চতুর্থ ধাপের ইউপি নির্বাচন।তারই ধারাবাহিকতায় নোয়াখালীর কবিরহাট উপজেলার ৭ টি ইউপি তে অনুষ্ঠিত হয়েছে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন।
কবিরহাট উপজেলার ৭ টি ইউনিয়নের মধ্যে ৫ টি ইউনিয়নে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা। বাকি ২ টি ইউনিয়নে বিজয়ী হয়েছেন আওয়ামীলীগ থেকে সদ্য বহিস্কৃত বিদ্রোহী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা। বাংলাদেশ আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন যারা- নরোত্তমপুর ইউনিয়নে নৌকা প্রতীকে বিজয়ী -এ কে এম সিরাজ উল্যাহ।বাটইয়া ইউনিয়নে নৌকা প্রতীকে বিজয়ী-মোঃ জসিম উদ্দিন শাহীন।
চাপরাশিরহাট ইউনিয়নে নৌকা প্রতীকে বিজয়ী- মোঃ মহিউদ্দিন টিটু।ঘোষবাগ ইউনিয়নে নৌকা প্রতীকে বিজয়ী-এ কে এম আলা উদ্দিন ভূঁইয়া।ধানসিঁড়ি ইউনিয়নে নৌকা প্রতীকে বিজয়ী- মোঃ কামাল খান।
বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন যারা-সুন্দলপুর ইউনিয়নে আনারস প্রতীকে বিজয়ী- হাজী মোঃ ইলিয়াস চৌধুরী।ধানশালিক ইউনিয়নে আনারস প্রতীকে বিজয়ী- মোঃ সাহাব উদ্দিন।
কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া কবিরহাটের সবগুলো ইউনিয়নে নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় ভোটাররা। এর আগে সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত ইউনিয়ন গুলোতে চলে ভোট গ্রহণ। ভোট গ্রহণ অনুষ্ঠানে পুরুষ ভোটারদের পাশাপাশি নারী ভোটারদের উপস্থিতি ও ছিল চোখে পড়ার মতো।
সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন হয়েছে।




error: Content is protected !!