বাইক-সিএনজি সংঘর্ষে পা হারালো যুবক।

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

উমার রাযী, কক্সবাজার জেলা প্রতিনিধি-

কক্সবাজারের রামু থানার অন্তর্গত রাবেতা যাত্রী ছাউনি সংলগ্ন ঢালুর সামনে ২৮৭৮ নাম্বারের একটি সিএনজি গাড়ির সাথে সংঘর্ষ হয় একটি মোটর-বাইকের।

উক্ত ঘটনায়,মোটর-বাইক আরোহীর অবস্থা আশংকা জনক।এবং তার ডান পা চূর্ণবিচূর্ণ হয়ে গিয়েছে এই দূর্ঘটনায়। বলা হয়ে থাকে একটি দূর্ঘটনা সারাজীবনের কান্না। আর এমনটাই হয়েছে বাইকারের সাথে। বাইকারের অবস্থা সংকটাপন্ন হওয়াই তার পরিচয় জানার সুযোগ হয় নি। তবে তার আর্তনাদের উচ্চারিত শব্দ এবং প্রত্যক্ষ দর্শীদের মতে বাইক আরোহী ব্যাক্তি উত্তরবঙ্গের বাসিন্দা এবং সে স্থানীয় আব্দুল মালেক কোম্পানি নামের এক ব্যাক্তির সাথে কাজ করেন বলে এমনটাই দাবি করেছেন। তবে এখনো পর্যন্ত অজ্ঞাত সেই বাইক আরোহীর সঠিক পরিচয় পাওয়া যায় নি। স্থানীয় আব্দুল মালেক কোম্পানি উখিয়া ট্রাক-পিকআপ মালিক সমবায় সমিতির সভাপতি বলে উপস্থিত জনতার সুত্রে জানা গেছে।

এক্সিডেন্ট করা অবস্থায় হাসপাতালে নিতে কেউ কেউ সাহায্যের হাত বাড়িয়ে দিলেও অনেকেই এড়িয়ে গিয়েছেন বলে জানান স্থানীয় প্রত্যক্ষ দর্শী গোলাম আজম।তিনি জানান যে,সিএনজি’র একজন যাত্রিও আহত হয়েছেন তবে তা ঘোরতর ছিল না। কিন্তু বাইক আরোহীর অবস্থা খুবই ভয়ানক ছিল।সে আরও জানান এর পূর্বেও এইরকম ঘটনা আরও ঘটেছেন।পাশে একটি ইসলামী ব্যাংক রেসিডেন্সিয়াল মাদ্রাসাও রয়েছে।নানা গণমাধ্যমে এসব নিয়ে তুমুল আলোচনা সমালোচনা হলেও প্রশাসন কোন প্রদক্ষেপ নেয় নি এবং এই স্থানের গাড়ি চলাচলে আরও সতর্ক হতে স্থানীয়রা মিলে নানা আন্দোলন কর্মসূচি করলেও তার কোন সূরাহা হয় নি বলে জানান তিনি।

বাইক আরোহীকে চিকিৎসার উদ্দেশ্যে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।




error: Content is protected !!